প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

সাতসকালে নারদ কান্ডে CBI এর হাতে গ্রেফতার ফিরহাদ হাকিম,আটক শোভন-সুব্রত-মদন

GNE NEWS DESK: সিবিআই এর হাতে গ্রেপ্তার ফিরহাদ হাকিম। সোমবার সকালে কলকাতার প্রাক্তন মেয়র, তৃণমূলের বিধায়ক এবং মন্ত্রী ফিরহাদ হাকিমের চেতলার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। সকাল ন’টা নাগাদ তাঁকে বাড়ি থেকে গ্রেফতার করে সিবিআই। 

কিছুদিন আগেই নারদ মামলায় চার্জশিট গঠনের অনুমতি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এরপরেই নারদ মামলায় পদক্ষেপের ইঙ্গিত মিলেছিল। এই দিন গ্রেপ্তারির পর বাড়ি থেকে বের হওয়ার সময় ফিরহাদ সংবাদমাধ্যমকে বলেন, আমাকে গ্রেফতার করা হল নারদ মামলা। সিবিআই গ্রেফতার করল। সিবিআই তাঁকে কোন রকম অনুমতি ছাড়াই গ্রেপ্তার করেছে বলেও অভিযোগ করেন প্রাক্তন মেয়র।

সিবিআই ফিরহাদকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় তাঁর অনুগামীরা স্লোগান দেন ও বিক্ষোভ দেখাতে শুরু করেন। রাস্তায় শুয়ে পড়েন তৃণমূল কর্মী সমর্থকরা। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে তাঁদের তুমুল বচসা শুরু হয়। কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন স্বয়ং ফিরহাদ। অনুগামীদের সঙ্গে কথা বলে তাঁদের শান্ত করেন তিনি। সাময়িক ভাবে শান্ত হলেও বর্তমানে চেতলায় রাস্তা অবরোধ করে এই গ্রেপ্তারির প্রতিবাদে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মীরা।

GNE

অন্যদিকে সোমবার সকালেই মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় এবং সুব্রত মুখোপাধ্যায়কে আটক করে নিজাম প্যালেসের সিবিআই দফতরে নিয়ে যাওয়া হয়েছে বলে সূত্রের খবর। জানা গিয়েছে, তাদের জেরা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সূত্রের অনুমান, ফিরহাদ সহ এই চারজনের বিরুদ্ধে আজকেই চার্জশিট পেশ করতে পারে তারা।

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

x