IND vs AUS: অস্ট্রেলিয়ার জন্য বিপদের ঘণ্টা, প্রথম টেস্টের জন্য ফিট এই ভারতীয় খেলোয়াড়

IND vs AUS: অস্ট্রেলিয়ার জন্য বিপদের ঘণ্টা, প্রথম টেস্টের জন্য ফিট এই ভারতীয় খেলোয়াড়

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে এবং টিম ইন্ডিয়া জিতেছে ২-১ ব্যবধানে। এখন সকলের চোখ স্থির হয়ে আছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্ট সিরিজের দিকে যা শুরু হতে চলেছে আগামী ৯ ফেব্রুয়ারি। টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে প্রথম টেস্টের জন্য ফিট ঘোষণা করায় ভারতীয় ভক্তদের জন্য সুখবর এসেছে।

ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, রবীন্দ্র জাদেজাকে ফিট ঘোষণা করেছে জাতীয় ক্রিকেট একাডেমি। অর্থাৎ নাগপুরে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম টেস্ট ম্যাচে বাছাইয়ের জন্য তাকে পাওয়া যাবে। রবীন্দ্র জাদেজা ইনজুরির কারণে দীর্ঘদিন দলের বাইরে ছিলেন এবং ফেরার অপেক্ষায় ছিলেন।

আরও পড়ুন:  IND vs NZ : নিউজিল্যান্ডের বোলারদের উদুম ধোলাই শুভমান গিলের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে রবীন্দ্র জাদেজা নিজেকে ম্যাচ ফিট করেছেন, রঞ্জি ট্রফি ম্যাচও খেলতে গিয়েছিলেন। যেখানে তিনি ভাল পারফর্ম করেছেন এবং এখন তিনি এনসিএতে গিয়ে ফিটনেস পরীক্ষা দিয়েছেন, যেখানে তিনি পাস করেছেন।

আরও পড়ুন:  IND vs AUS: টেস্ট সিরিজ শুরুর আগেই এই ২ ভারতীয় খেলোয়াড়ের ভয়ে আতঙ্কিত অস্ট্রেলিয়া দল

রবীন্দ্র জাদেজা শেষবার টিম ইন্ডিয়ার হয়ে ২০২২ সালের আগস্টে খেলেছিলেন,যখন তিনি এশিয়া কাপে ভারতীয় দলের সাথে ছিলেন। এখানেই রবীন্দ্র জাদেজা হাঁটুতে চোট পেয়েছিলেন, তারপর থেকে তিনি ক্রিকেট থেকে দূরে ছিলেন। রবীন্দ্র জাদেজা পাঁচ মাসের বিরতিতে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করেন এবং অনেক বড় সিরিজে খেলতে পারেননি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ