ICC player of Month: মনোনীত রবীন্দ্র জাদেজা, এই খেলোয়াড়দের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবেন

ICC player of Month: মনোনীত রবীন্দ্র জাদেজা, এই খেলোয়াড়দের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবেন

ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় এবং বর্তমান বিশ্ব টেস্ট রাঙ্কিং-এ এক নম্বর অলরাউন্ডার, রবীন্দ্র জাদেজাকে ফেব্রুয়ারি মাসের জন্য আইসিসি কর্তৃক মাসের সেরা খেলোয়াড়ের জন্য মনোনীত করা হয়েছে৷ জাদেজা ছাড়াও এই তালিকায় যে ৩ জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন ইংল্যান্ড দলের ব্যাটসম্যান হ্যারি ব্রুক এবং ওয়েস্ট ইন্ডিজের বোলার গুদাকেশ মতি।

গত মাসে দীর্ঘ সময় মাঠের বাইরে থাকার পর ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে শুরু হওয়া বর্ডার-গাভাস্কার ট্রফি থেকে ফিরেছিলেন রবীন্দ্র জাদেজা। জাদেজা মাঠে ফিরে আসার সাথে সাথে, তিনি তার বোলিং এবং ব্যাটিং উভয় ক্ষেত্রেই দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। এখনও অবধি, জাদেজা এই টেস্ট সিরিজের প্রথম ৩ ম্যাচে ২১টি উইকেট নিয়েছেন, যার মধ্যে ফেব্রুয়ারি মাসে খেলা প্রথম ২ ম্যাচে ১৭ উইকেট এসেছে এবং তিনি ম্যাচ সেরার খেতাবও পেয়েছেন।

আরও পড়ুন:  WTC FINAL : অস্ট্রেলিয়ার কাছে হারের পর টিম ইন্ডিয়া কীভাবে WTC ফাইনালে উঠবে?সম্পূর্ণ সমীকরণ বুঝুন

মনোনীত খেলোয়াড়দের মধ্যে দ্বিতীয় নম্বরে আছেন ইংল্যান্ডের তরুণ ব্যাটসম্যান হ্যারি ব্রুক, যিনি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। ব্রুক ২ ম্যাচে ১টি সেঞ্চুরি এবং ২টি হাফ সেঞ্চুরির ইনিংসের ভিত্তিতে মোট ২২৯ রান করেন।

আরও পড়ুন:  IND vs AUS: Bad news for Australia আহমেদাবাদ টেস্টের আগে অস্ট্রেলিয়ার জন্যে খারাপ খবর

২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে আইসিসি প্লেয়ার অফ দ্য মান্থের জন্য মনোনীত হওয়া ৩ জন মহিলা খেলোয়াড়ের মধ্যে, আইসিসি মহিলা টি-টোয়েন্টি নম্বর ১ খেলোয়াড় অ্যাশলে গার্ডনার, যিনি সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স পেয়েছিলেন। এছাড়া মনোনীত হয়েছেন ইংল্যান্ড মহিলা দলের অলরাউন্ডার খেলোয়াড় ন্যাট সাইভার ব্রান্ট এবং দক্ষিণ আফ্রিকা মহিলা দলের খেলোয়াড় লরা ওলভার্ড।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ