IPL KKR vs RCB: ইডেনে আরসিবিকে উড়িয়ে কেকেআরের জয়ে এই ৪টি কারণ গুরুত্বপূর্ণ ছিল

IPL KKR vs RCB: ইডেনে আরসিবিকে উড়িয়ে কেকেআরের জয়ে এই ৪টি কারণ গুরুত্বপূর্ণ ছিল

আইপিএলের ৯ নম্বর ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং রয়্যাল চ্যালেঞ্জ ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে ইডেন গার্ডেনে খেলা হয়েছিল। ম্যাচে কেকেআর আরসিবিকে ৮১ রানে বিধ্বস্ত করে। ম্যাচটিতে কেকেআরের জয়ের স্ক্রিপ্টটি রচিত হয়েছিল ৪টি কারণে।

অবিচল ব্যাটিং করেছেন গুরবাজ রহমানুল্লাহ। এরপর ‘লর্ড’ শার্দুল ঠাকুর রিংকু সিংয়ের সঙ্গে জুটি বেঁধে ব্যাট করেন। আবার কেকেআর স্পিনাররা সঠিক কাজটিই করেছে। তিন স্পিনার মিলে নিয়েছেন ৯ উইকেট।

এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সিদ্ধান্ত সঠিক ছিল যখন ডেভিড উইলি চতুর্থ ওভারে ভেঙ্কটেশ আইয়ার (৩ রান, ৭ বলে) এবং মনদীপ সিং (০) রানে আউট করেন। অধিনায়ক নীতীশ রানাও বিশেষ কিছু করতে না পেরে মাত্র ১ রানে ব্রেসওয়েলের শিকার হন।

আরও পড়ুন:  IPL 2023: কোহলির RCB দলকে বড় ধাক্কা, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন এই তারকা খেলোয়াড়

এরপর রহমানুল্লাহ গুরবাজ স্থির ব্যাটিং করেন এবং হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। ৫৭ রানে কর্ণ শর্মার স্পিনে ধরা পড়েন। কর্ণ তখন কেকেআরের সবচেয়ে বিপজ্জনক ব্যাটসম্যান আন্দ্রে রাসেলকে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন রাসেল। তখন স্কোরবোর্ডে ৮৯ রান এবং ৫ উইকেট পড়ে গিয়েছিল। এরপর রিংকু সিং ও শার্দুল ঠাকুর অসাধারণ ব্যাটিং করেন। শার্দুল ৬৮ রিংকু সিং ৪৬ রান করেন।

আরও পড়ুন:  IPL 2023 : তিনটি ঝড়ো ফিফটি, চাহালের চার, কাপিয়ে দিলেন বোল্ট,জয়ের খাতা খুলল রাজস্থান

ম্যাচের পর শার্দুলের ব্যাটিংয়ের প্রশংসাও করেছেন কেকেআর অধিনায়ক নীতিশ রানা। সব মিলিয়ে শার্দুলের ব্যাটিং নিয়ে কী বলবেন তিনি। ঠাকুরের ব্যাটিং নিয়ে খুবেই খুশি রানা। একই সঙ্গে তিন স্পিনারের পারফরম্যান্সেও খুশি তিনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ