More

    জঙ্গলমহলের করোনা আপডেট ৩/১০/২০২১

    spot_img

    Must Read

    পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৩ অক্টোবর ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
    বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২০ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৫,৮৩৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫,৩৩৯ জন। মোট মৃত্যু হয়েছে ২৭৩ জনের। ২২২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২ই অক্টোবর।(আরও পড়ুন: এবার পুজোয় সবথেকে কম খরচে ঘুরে আসুন মুকুটমনিপুর )

    ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১,৯৮২ জন। তার মধ্যে ১১,৮৬৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৯০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২ই অক্টোবর।(আরও পড়ুন:মনমুগ্ধকরা সৌন্দর্য নিয়ে পুজোয় রেকর্ড পরিমানে পর্যটক টানছে অরন্য সুন্দরী ঝাড়গ্রাম)

      করোনার ১০০ কোটি ভ্যাকসিন ডোজ সম্পন্ন, কেন্দ্রীয় সরকার উৎসবের জন্য প্রস্তুতি নিচ্ছে

    পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৫ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৩৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫২,৮৯৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫২,০২৭ জন। ৩৬৯ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫০৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২ই অক্টোবর। (আরো পড়ুন:মেদিনীপুরের পটের দূর্গা মানেই ২০০ বছরের ঐতিহ্যবাহী চক্রবর্তী পরিবারের বনেদি পুজো )

      করোনার ১০০ কোটি ভ্যাকসিন ডোজ সম্পন্ন, কেন্দ্রীয় সরকার উৎসবের জন্য প্রস্তুতি নিচ্ছে

    পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৩৬০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,২২১ জন। মোট ১১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ২৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২ই অক্টোবর।

    - Advertisement -

    Latest News

    আজ ২৭/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    আজ ২৭শে অক্টোবর ২০২১ পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের জেলা গুলির কেমন আবহাওয়া থাকতে পারে আসুন দেখে নিই :ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায়...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -