ডোনাল্ড ট্রাম্পেই তার আসল বাবা, দাবী পাকিস্তানী মহিলার

Pakistani woman claims Donald Trump his real father

GNE NEWS DESK:দরজায় কড়া নাড়া শুরু করেছে প্রেসিডেন্ট নির্বাচন। তাই নিয়েই ব্যস্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এরই মধ্যে এক পাকিস্তানি মহিলার দাবিতে রীতিমতো হইচই শুরু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে ওই মহিলা দাবি করেছেন, ট্রাম্পই তার আসল বাবা

সাংবাদিকদের ওই মহিলা বলেন, “ডোনাল্ড ট্রাম্পই আমার আসল বাবা। আমি আমার বাবার সঙ্গে দেখা করতে চাই।”সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও রীতিমতো ঝড় তুলেছে। 

ওই মহিলা আরও বলেন, “ট্রাম্প আমার মাকে সবসময় দায়িত্বজ্ঞানহীন বলতেন। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়াও হত। দুজনের সেই ঝগড়া শুনে-শুনে আমি মানসিকভাবে ভেঙে পড়েছি। বাবার সঙ্গে আমার খুব দেখা করতে ইচ্ছা করে।”

উল্লেখ্য, ২০১৫ সাল থেকেই একের পর এক মহিলার সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের কেলেঙ্কারির কথা উঠে আসে। এমনকি পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসও তার সঙ্গে ট্রাম্পের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। কিন্তু এবারই প্রথম কোনো ভিনদেশি মহিলা ট্রাম্পকে নিজের বাবা বলে দাবি করলেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel