জেনে নিন

আজকের রাশিফল ১৩/৫/২০২০

মেষ :  আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। রাজনীতিতে সুনাম বৃদ্ধি পেতে পারে।

বৃষ : আজ বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মসূত্রে ভবিষ্যতের জন্য বিদেশ যাত্রার যোগ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে।

মিথুন : আজ অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে।  শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে।

কর্কট : প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে।

সিংহ : আজ পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে। পরিবারের কোনো সদস্যর অসুস্থতার কারনে ঔষধ ক্রয় করতে হবে। রাস্তা ঘাটে ভিড় এড়িয়ে চলুন। কারো অসুস্থতার সংবাদে সঙ্কিত না হয়ে মানসিক ভাবে শক্ত হোন। রাতে পিতার সাহায্য পাবেন।

কন্যা : আজ জীবন সাথীর সাথে কিছু মনমালিন্য বা মান অভিমান হলেও পরে তা থাকবে না। ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যবসায়ীক চালান যোগার করতে কিছু টাকা ঋণ করতে হবে। রাতে পরিচিত জনের অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। ছিনতাইকারীর কবলে পড়তে পারেন।

তুলা : আজ শরীর স্বাস্থ্য নিয়ে কিছু অতঙ্ক দেখা দিলেও তা কেটে যাবে। কোনো কর্মচারী বা কাজের লোকের সাথে আর্থিক লেনদেন সংক্রান্ত ঝামেলা হওয়ার আশঙ্কা। কোনো মূল্যবাণ তথ্য হারিয়ে ফেলতে পারেন। রাতে দাম্পত্য ভুল বোঝাবুঝি কমে আসবে।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনা নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তার অবশান হবে। সৌখিন ও সৃজনশীল দ্রব্যাদির ব্যবসায়ীরা আর্থিক সঙ্কটে ভুগতে থাকবেন। রোমান্টিক বিষয়ে সতর্ক থাকুন। রাতে কোনো অনভিপ্রেত ঝামেলায় পড়তে পারেন। শারীরিক ভাবে দূর্বল হতে পারেন।

ধনু : পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনার মেজাজ কর্মক্ষেত্রে আজ আপনাকে একটি বিরক্তিজনক অবস্থায় ফেলতে পারে। শান্ত থাকার চেষ্টা করুন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে।

মকর : যেহেতু বাচ্চারা এই পৃথিবীর সবথেকে শক্তিশালী আধ্যাত্মিক এবং আবেগপূর্ণ ব্যক্তিত্বস্বরূপ। আপনি নিজেই সতেজ অনুভব করবেন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অপ্রত্যাশিত অতিথিরা আজ সন্ধ্যায় আপনার বাড়িতে ভিড় করবে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না।

কুম্ভ : আপনার সাফল্য ও সৌভাগ্য নিয়ে আনন্দ করুন। আপনার প্রশংসায় অকৃপণ এবং আন্তরিক হোন। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে।

মীন : ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অপ্রত্যাশিত অতিথিরা আজ সন্ধ্যায় দিকে পুরনো বন্ধুর সাথে দেখা হতে পারে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close