বিশ্বভারতী এর মাঠে চলে সেক্স রাকেট! বিস্ফোরক মন্তব্য বিজেপি নেত্রীর!

Visva-Bharati’s sex racket goes on the field! Explosive remarks of the BJP leader!

GNE NEWS DESK: বিশ্বভারতীর মেলার মাঠে চলে নেশারু দের আড্ডা ও সেইসঙ্গে চলছে অবাধে সেক্স রাকেট! বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিজেপি মহিলা মোর্চা রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল। বিশ্বভারতী কে ঘিরে যে ঘটনা ঘটে চলেছে তা পর্যবেক্ষণ করার জন্য তিনি এদিন বোলপুর এসে উপস্থিত হন। উপাচার্যের সাথে দেখা করেন তিনি।

বোলপুর এসে বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী সঙ্গে তিনি দেখা করেন । এরপর তিনি সরাসরি আঙুল তুলেছেন তৃণমূলের দিকে। তার বক্তব্য বিশ্বভারতীর মাঠে অবাধে দেহ ব্যবসার সঙ্গে আড্ডা চলে নেসারু দের আড্ডা। শাসক দলের নেতৃত্ব অনেক সময় মোটা টাকা মুনাফা নেয়। এমনকি মেলার সময় ও মুনাফার বিনিময়ে স্টল বিক্রি হয়ে থাকে সাধারণ মানুষের কাছে, যা একেবারেই অনৈতিক। এই কর্মকাণ্ডের জন্য তিনি তৃণমুলকেই দায়ী করেছেন এবং পুঙ্খানুপুঙ্খ তদন্তের জন্য তিনি সিবিআই তদন্তের আহ্বান জানান।

বিশ্বভারতী পৌঁছে অগ্নিমিত্রা পাল এদিন সারা মাঠ পর্যবেক্ষণ করে ঘুরে দেখেন। তার সঙ্গে বেশ কয়েকজন বিজেপির কর্মকর্তারাও ছিলেন। উপাচার্য সাথে কথা বলে তিনি উপাচার্যর বক্তব্য কেই সমর্থন করেন। উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী কিছুটা হলেও বিজেপির এই মহিলা মোর্চা সভানেত্রী বক্তব্যকে সমর্থন জানিয়েছেন। এছাড়াও তিনি জানান এই সকল অনৈতিক কাজ কর্ম খুব শীঘ্রই বন্ধ হবে এবং শাসকদলের এইসব দুর্নীতি খুব তাড়াতাড়ি শেষ হবে, আর বিশ্বভারতী মাঠে পাঁচিল অবশ্যই বসবে।

এদিকে অগ্নিমিত্রা পাল এর এই বক্তব্যকে ভয়ঙ্করভাবে সমালোচনা করেছেন তৃণমূলের নেতা অনুব্রত মণ্ডল। তার কথায় বিজেপির নেত্রী বিশ্বভারতী সম্পর্কে কোন কিছুই জানেন না, তাই তারা এই ধরনের মন্তব্য করছেন। জানলে এই ধরনের অযৌক্তিক কথা তিনি বলতেন না।
[qws]Tags:বিশ্বভারতী এর মাঠে চলে সেক্স রাকেট! বিস্ফোরক মন্তব্য বিজেপি নেত্রীর!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel