রাজনীতিজেলারাজ্য

শাসক দলের উদ্বেগ বাড়িয়ে,৩০০ তৃণমূল কর্মীর যোগদান বিজেপিতে

300 TMC member’s joined BJP

GNE NEWS DESK: সামনেই ২০২১ এর বিধানসভা নির্বাচন। আর সেই নির্বাচনের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে জোরকদমে। শাসক দলের দুর্নীতি রোধ করতে এবার মরিয়া হয়ে পড়েছে গেরুয়া শিবির। নিজেদের দলকে শক্তিশালী করতে জোরকদমে উঠে পড়ে লেগেছে। আর এই সময়ে মরশুম চলছে দল বদল ঘটানোর। এবার ৩০০ তৃণমূল কর্মী এবার শাসক বিষ্ণুপুর(Bishnupur) বিধানসভার নির্বাচন কেন্দ্রের ইন্দাস(Indus) অঞ্চলের শিবির ছেড়ে বিজেপিতে যোগদান ঘটলো। বিজেপির অন্যতম শীর্ষ নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের(Raju Banerjee) উপস্থিতিতে দলবদল কর্মসূচি সম্পন্ন হয়। আর কিছুক্ষণ আগেই তিনি সেই বিষয়টি প্রকাশ্যে এনেছেন।

এদিন তিনি জানান, রীতিমতো দলের ভাঁওতাবাজি বুঝে গিয়েছেন দলের কর্মীরাই। তাই তৃণমূলের ইমারতরুপী দল থেকে এক এক করে ইঁট খসে পড়ছে আর সেই ইঁট বিজেপিতে এসে বিজেপির কেল্লা দুর্ভেদ্য করে তুলছে। আর এই দুর্নীতি আটকাতে ৩০০ কর্মী আজ যোগ দিলেন বিজেপিতে(BJP)।

তবে এ ব্যাপারে এখনো কোনোরকম বিবৃতি পাওয়া যায়নি তৃণমূলের(TMC) পক্ষ থেকে। সূত্র মারফত জানা গিয়েছে যে, একের পর এক শয়ে শয়ে কর্মী যেভাবে দলত্যাগ করছে তাতে করে চিন্তার মুখে পড়েছে তৃণমূল সরকার। বৈঠক করেন কোনোরকম সমাধান সূত্র বের করতে পারছে না ঘাসফুলের দল। তবে গোপন সূত্রে খবর, দলের আরও বড় মাপের অনেক নেতা দলত্যাগ করতে পারে।

Tags: TMC member’s joined BJP

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close