প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ভারতের কারণে পিছিয়ে যেতে পারে এশিয়া কাপ ২০২১

GNE NEWS DESK: চলমান ঘরোয়া টেস্ট সিরিজে ইংল্যান্ডকে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের টিকিট পাওয়ার জন্য টিম ইন্ডিয়া কঠোর পরিশ্রম করছে। তবে টিম ইন্ডিয়ার জন্যে এশিয়ার অন্যান্য দেশ যেমন শ্রীলঙ্কা, পাকিস্তান, বাংলাদেশ বড় ক্ষতির মধ্যে পড়তে পারে। বলা হচ্ছে যে টিম ইন্ডিয়া শ্রীলঙ্কায় (এশিয়া কাপ ২০২১) এশিয়া কাপে খুব কমই অংশ নেওয়ার সম্ভাবনা, কারণ এই সময়ে ভারতের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার সম্ভাবনা রয়েছে।

ভারত যদি এশিয়া কাপ না খেলেন, তবে অন্যান্য ক্রিকেট বোর্ড এবং সম্প্রচারকরা একটি বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন এবং সে কারণেই এই টুর্নামেন্টের স্থগিতাদেশ সামনে আসবে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান করাচিতে এক সংবাদ সম্মেলনের এহসান মণি ইঙ্গিত করেছেন যে ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠলে এই বছরের এশিয়া কাপটি স্থগিত করা যেতে পারে।

যাইহোক, টিম ইন্ডিয়ার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছনো প্রায় নিশ্চিত। বর্তমান টেস্ট সিরিজে ভারতীয় দল ২-১ এগিয়ে এবং সিরিজের শেষ টেস্টে তারা যদি ড্র করে তাহলে ফাইনালের টিকিট পাবে। এমন পরিস্থিতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড এশিয়া কাপ পিছিয়ে দেওয়ার বিষয়টি মেনে নিয়েছে।

একই রকমের খবর