More

    IPL 2021 : লিগ ম্যাচ শেষ, এবার প্লে অফের লড়াই শুরু হবে

    spot_img

    Must Read

    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ এর লিগ ম্যাচ শেষ। এবার প্লে অফের লড়াই শুরু হবে। শুক্রবার মুম্বাই ইন্ডিয়ান্স প্লে -অফের দৌড় থেকে বাইরে চলে যায়, এর সঙ্গে কলকাতা নাইট রাইডার্স চতুর্থ দল হিসাবে প্লে অফে জায়গা করে নেয় ।

    এখন ম্যাচ এবং প্লে অফের তারিখ নির্ধারণ করা হয়েছে, তাই আপনি কোয়ালিফায়ার এবং এলিমিনেটরের সময়সূচী দেখতে পারেন। প্লে অফে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস, আর রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের।

    কার ম্যাচ কখন হবে?
    • কোয়ালিফায়ার 1 – দিল্লি ক্যাপিটাল বনাম চেন্নাই সুপার কিংস, দুবাই, ১০ অক্টোবর (রবিবার)। ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।
    • এলিমিনেটর – রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্স, শারজাহ, ১১ অক্টোবর (সোমবার)। ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।
    কোয়ালিফায়ার 2 এর ম্যাচটি হবে ১৩ ই অক্টোবর। ফাইনাল ১৫ই অক্টোবর।

    কিভাবে ফাইনালিস্টের নাম ঠিক করা হবে?
    প্লে অফ যুদ্ধে প্রথম লড়াই দিল্লি এবং চেন্নাইয়ের মধ্যে, উভয়ই গ্রুপ পর্বের দুটি শীর্ষ দল। এমন অবস্থায় তারা ফাইনালে ওঠার দুটি সুযোগ পাবে।অর্থাৎ যে দলটি কোয়ালিফায়ার 1 -এ জিতবে, তারা সরাসরি ফাইনালে প্রবেশ করবে। এই ম্যাচে যে দল হারবে, সেই দলের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে যে দল এলিমিনেটর জিতবে।

      IPL 2021 : ফাইনালের টিকিট পেতে আজ লড়াইয়ে নামছে কলকাতা ও দিল্লি, পিচ রিপোর্ট দর্শকদের খুশি নাও করতে পারে

    এলিমিনেটরের ম্যাচটি বেঙ্গালুরু এবং কলকাতার মধ্যে অনুষ্ঠিত হবে, তাই যে দল এখানে হারবে তারা আইপিএলের বাইরে চলে যাবে। এবং বিজয়ী দলকে কোয়ালিফায়ার 2 -এ প্রতিযোগিতা করতে হবে যে দলটি কোয়ালিফায়ার 1 এ হারবে তাদের সাথে।

      IPL 2021 : ফাইনালের টিকিট পেতে আজ লড়াইয়ে নামছে কলকাতা ও দিল্লি, পিচ রিপোর্ট দর্শকদের খুশি নাও করতে পারে

    প্লে অফে দুটি দল আছে যারা এখনও আইপিএল জিততে পারেনি। বেঙ্গালুরু ও দিল্লির দল ফাইনালে উঠেছে, কিন্তু শিরোপা জিততে পারেনি। একই সঙ্গে চেন্নাই সুপার কিংস তিনবার এবং কলকাতা নাইট রাইডার্স দুবার আইপিএল শিরোপা জিতেছে। এমন পরিস্থিতিতে এবারের আইপিএল নতুন চ্যাম্পিয়ন পাবে কিনা বা পুরানো দলের শিরোপা তার কাজ করবে কিনা সেদিকেই সবার নজর থাকবে।

    - Advertisement -

    Latest News

    T20 WORLD CUP 2021 Ind vs Pak : কে এল রাহুলকে নো বলে আউট দেওয়া হয়েছিল : সোশ্যাল মিডিয়া

    ভারত ও পাকিস্তানের মধ্যে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন শাহিন আফ্রিদি। তিনি তার প্রথম দুই ওভারে দুটি...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -