More

    টি টোয়েন্টি বিশ্বকাপে ভালো পারফরমেন্স করার জন্য আইপিএল ২০২১ ছেড়ে চলে গেলেন পাঞ্জাবের বিস্ফোরক ক্রিকেটার

    spot_img

    Must Read

    পাঞ্জাব কিংস বড় ধরনের ধাক্কা খেয়েছে। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আজকের ম্যাচের আগে দলের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল আইপিএল ২০২১ থেকে সরে এসেছেন।

    বায়ো-বুদবুদে ক্লান্তির কারণে তিনি আইপিএল থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (CPL 2021) খেলার পর গেইল সরাসরি আইপিএলে অংশ নিতে সংযুক্ত আরব আমিরশাহি এসেছিলেন।

    আইপিএল ছাড়ার পর গেইল বলেছিলেন যে টি -টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনি নিজেকে মানসিকভাবে সতেজ করতে চান। চলতি বছরের জুন থেকে গেইল বায়ো-বুদ্বুদে ছিলেন। প্রথম হোম সিরিজ (অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং পাকিস্তানের বিপক্ষে এবং তারপর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) এবং এখন এখন আইপিএল।

      IPL 2021 FINAL : আজ আইপিএলের ফাইনাল ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে

    গেইল এক বিবৃতিতে বলেন, গত কয়েক মাসে আমি ওয়েস্ট ইন্ডিজ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ এবং তারপর আইপিএলের বায়ো-বুদ্বুদে অংশ নিয়েছি এবং আমি নিজেকে মানসিকভাবে সতেজ করতে চাই। আমি টি -টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজকে সাহায্য করতে এবং দুবাইতে বিরতি নিতে চাই। আমাকে সময় দেওয়ার জন্য পাঞ্জাব কিংসকে ধন্যবাদ। আমার শুভেচ্ছা এবং আশা সবসময় দলের সাথে আছে। আসন্ন ম্যাচের জন্য দলের জন্য শুভ কামনা।

      IPL 2021 FINAL : আজ আইপিএলের ফাইনাল ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে
    - Advertisement -

    Latest News

    T20 WORLD CUP 2021 : বাংলাদেশকে বড় ব্যবধানে হারাল ইংল্যান্ড

    টি টোয়েন্টি বিশ্বকাপে আজ বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড দল। এটা ইংল্যান্ডের টানা দ্বিতীয় জয়। এর আগে ওয়েস্ট ইন্ডিজকে...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -