রাজ্য

টাকা দিলেই এটিএম বুথ থেকে বেরিয়ে আসছে ফুচকা, অভিনব উদ্যোগ মাধ্যমিক পাস ব্যাক্তির

করোনাকালে ভাইরাস বিস্তার রোধে বন্ধ ফুচকার দোকান। টাকা ফেললে বুথ থেকে বেরিয়ে আসছে নির্দিষ্ট সংখ্যক ফুচকা। করোনা পরিস্থিতিতে ফুচকা পাওয়াই দায় হয়ে পড়েছে। এটিএম থেকে ফুচকা পাওয়া গেলেই মন্দ কী? এমনকি করোনা সংক্রমণেরও ভয় নেই। কারণ সুইচ টিপে মেশিন সম্পূর্ণ স্যানিটাইজ হয়ে যাবে। এমন বন্দোবস্তও রয়েছে এটিএম বুথে।

ফুচকা প্রেমীদের জন্য এই যুগান্তকারী উদ্যোগ নিয়ে এলো দশম শ্রেণী পাশ করা গুজরাতের এক ব্যাক্তি। এই লক ডাউনের মাঝে তিনি বানিয়ে ফেলেছে এই ফুচকা মেশিন যেখান থেকে টাকা নয় , বেরোচ্ছে ফুচকা। আর এই মেশিনের নামকরণ করা হয়েছে পানিপুরী এটিএম মেশিন। এই ভারতভাই ভিখাভাই প্রজাতির তৈরি ফুচকা মেশিনে টাকা ফেললেই বেরিয়ে আসছে মশলা ভরা ফুচকা। আপাতত নেট দুনিয়ায় এই ভাইরাল ভিডিও সকল ফুচকপ্রেমীদের মুখে হাসি ফুটিয়ে তুলেছে।

অভিনব এটিএম বুথে ফুচকা মিলছে। কিন্তু খুশির পাশাপাশি হতাশার খবর রয়েছে। ফুচকাওয়ালার পাশে দাঁড়িয়ে ফুচকা খাওয়ার আনন্দ থেকে বঞ্চিত হবেন রসিকেরা। এমনকি ফুচকা খাওয়ার প্রতিযোগিতাও করা যাবে না। যাদের বাড়তি একটি ফাউ ফুচকা খাওয়ার অভ্যাস আছে তার জন্য কষ্টের হচ্ছে এটিএম বুথের ফুচকা। টাকা ফেললে বুথ থেকে বেরিয়ে আসছে নির্দিষ্ট সংখ্যক ফুচকা। করোনা পরিস্থিতিতে ফুচকা পাওয়াই দায় হয়ে পড়েছে। এটিএম থেকে ফুচকা পাওয়া গেলেই মন্দ কী?

Tags:ফুচকা,ফুচকা মেশিন, গুজরাত


Tags
Advertisement with GNE Bangla
Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close