রাজ্যরাজনীতি

নভেম্বর মাসের প্রথমেই রাজ্যে আসতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

GNE NEWS DESK : সামনে আসছে ২১শের বিধানসভা ভোট। তাই ভোটের আগের সমস্ত পরিস্থিতি পুঙ্খানুপুঙ্খ ভাবে খতিয়ে দেখার জন্য আগামী নভেম্বর মাসের প্রথমেই রাজ্যে আসতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা গেছে আগামী ৫ই ও ৬ই নভেম্বর তিনি রাজ্যের দলীয় বৈঠক করবেন। মেদিনীপুর ও রাঢ়বঙ্গে ৫ তারিখ এবং কলকাতার নবদ্দীপ ৬ তারিখ বৈঠক করার কথা রয়েছে তার।

বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন আগামী ৬ এবং ৭ ই নভেম্বর বর্ধমান এবং মেদিনীপুরে যথাক্রমে রাঢ়বঙ্গ এবং মেদিনীপুর জোনের নেতৃত্বের সঙ্গে বৈঠক হবে সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডার। কিন্তু এরপরই শুক্রবার সন্ধ্যাবেলায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফ থেকে দিলীপ ঘোষকে জানানো হয় জগৎপ্রকাশ নাড্ডার এই সফর বাতিল করে দেওয়া হয়েছে। তার বদলে আসতে চলেছেন অমিত শাহ। কলকাতা এবং নবদ্দীপ বৈঠকের তালিকায় যুক্ত হতে চলেছে। দুর্গাপূজার আগেই অমিত শাহের উত্তরবঙ্গ সফরে আসার কথা ছিল।

কিন্তু তিনি আসতে পারেননি। এরপরই গত ১৯শে অক্টোবর উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন জে পি নাড্ডা। উল্লেখ্য নাড্ডার আগে শাহই ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বিজেপি নেতাদের বক্তব্য সেই সময় থেকেই পশ্চিমবঙ্গ বিজেপির বিষয় নিয়ে তিনি যথেষ্ট ওয়াকিবহাল । রাজ্যে দলের সংগঠন সাজানো এবং রাজনৈতিক উত্থান সমস্ত বিষয় নিয়েই তিনি যথেষ্ট চিন্তিত থাকেন এবং আগামী বিধানসভা ভোটেও দলকে জেতানোর জন্য তিনি সক্রিয় হয়ে কাজ করবেন। এমনটাই আশা রাখেন তারা।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel