প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যরাজনীতি

জামা বদল নিয়ে ফেসবুক পোষ্টে মমতাকে অতীত স্মরণ করিয়ে দিলেন অধীর চৌধুরী

GNE NEWS DESK: রঙ বদল বা জামা বদল যাই বলুন না কেন বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে এই কথাটি খুব গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। মানুষ একই থাকলেও কখনো তিনি ফুল বদল করেছেন তো কখনো রঙ বদল করেছেন মধুর লোভে।

তবে এই জামা বদল রাজনৈতিক নেতাদের কাছে বা বাংলার রাজনীতিতে প্রথম নয়। তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন থেকেই একের পর এক রাজনৈতিক নেতা জামা বদল করেছেন। এবং তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গের ক্ষমতায় আসার পরেও তা দেখা গেছে। মানস ভুঁইঞা থেকে আব্দুল রেজ্জাক মোল্লা বা মৌসম নুর, কে নেই তাতে।

যা নিয়ে তৎকালীন রাজ্য রাজনীতি বর্তমান সময়ের মতোই সরগরম ছিল। কংগ্রেস , সিপিএমের একের পর এক নেতা মন্ত্রী তৃণমূলে যুক্ত হয়েছে।তবে এখন ঠিক উল্টো পুরান দেখা যাচ্ছে বঙ্গ রাজনীতিতে।

ধীরে ধীরে ভাঙতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। মুকুল রায় থেকে শুভেন্দু অধিকারী। মমতার দলের বড় নেতারা এখন ফুল বদল করে অন্য ফুলে।

আর ঠিক এই সময় অতীতের কথা স্মরণ করিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিলেন অধীর রঞ্জন চৌধুরী। মঙ্গলবার রাত্রী ৯.৪৩ নাগাদ এক ফেসবুক পোষ্টে তিনি লেখেন-

বাংলার মুখ্যমন্ত্রী মমতা দি কে বলি ― ‘ধর্মের কল বাতাসে নড়ে’!
আপনি বলছেন ― “MLA কেনা যায়, দল কেনা যায় না” ,
ঠিক বলেছেন! আপনাকে ধন্যবাদ।
আপনি কংগ্রেস MLA কিনেছিলেন, ভয় দেখিয়ে কেড়ে নিয়ে ছিলেন। কংগ্রেস MLA কিনেছেন ঠিকই কিন্তু কংগ্রেস দল কেনা যায় নি! আর সারা জীবন তপস্যা করলেও পারবেন না!
আপনাকে আবার কংগ্রেসের কাছে আসতে হবে। কংগ্রেসের প্রয়োজনে নয়, আপনার নিজের প্রয়োজনে!
দল ভাঙানোর নেত্রী ― এখন দল ভাঙানোর বিরোধিতা করছেন!!! দুনিয়া গোল হ্যায়!!!

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel