AUS vs IND : টিম ইন্ডিয়ার জন্য দুঃসংবাদ,প্রথম টেস্ট ম্যাচ খেলবে রোহিত-বিরাটের সবচেয়ে বড় শত্রু

AUS vs IND : টিম ইন্ডিয়ার জন্য দুঃসংবাদ,প্রথম টেস্ট ম্যাচ খেলবে রোহিত-বিরাটের সবচেয়ে বড় শত্রু

অস্ট্রেলিয়ার প্রধান কোচ এবং নির্বাচক অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড ইঙ্গিত দিয়েছেন যে আগামী ৯ই ফেব্রুয়ারি থেকে ভারতের বিরুদ্ধে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম টেস্টে পিটার হ্যান্ডসকম্বকে অন্তর্ভুক্ত করার বিষয়ে দল বিবেচনা করছে৷ ক্যামেরন গ্রিন যদি সিরিজের জন্য সময়মতো সুস্থ না হন, তাহলে হ্যান্ডসকম্বের স্পিন খেলার ক্ষমতা বিবেচনা করে অস্ট্রেলিয়া তাকে মিডল অর্ডারে মাঠে নামাতে পারে। অলরাউন্ডার ক্যামেরন গ্রিন আঙুলের ফ্র্যাকচার থেকে সেরে উঠছেন,সাথে হ্যান্ডসকম্বও দলে নির্বাচিত হয়েছেন।

অস্ট্রেলিয়ার প্রধান কোচ এবং নির্বাচক অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড ‘সিডনি মর্নিং হেরাল্ড’কে বলেছেন, ‘সে সত্যিই একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। সাম্প্রতিক অতীতে স্পষ্ট দেখা যাচ্ছে যে তিনি স্পিন ভালো খেলেন, পিটার হ্যান্ডসকম্ব এবং ক্যামেরন গ্রিন ভারতের কন্ডিশনের সাথে খাপ খাওয়ানোর জন্য চার টেস্টের সিরিজের আগে উত্তর সিডনির বোন অ্যান্ড্রুজ ওভালে স্পিন খেলার জন্য ডিজাইন করা একটি পিচে কিছু ব্যাটিং অনুশীলন করছেন। এই সিরিজ থেকেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত যোগ্যতা নির্ধারণ করা হবে।

২০১৭ সালে ভারতের শেষ সফরে পিটার হ্যান্ডসকম্বও দলের সাথে ছিলেন, পাশাপাশি তিনি দলে উইকেটরক্ষকের বিকল্পও সরবরাহ করেছিলেন। অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেছেন, “পিটার হ্যান্ডসকম্ব ধীরগতির পিচে শিল্ড ক্রিকেটে প্রচুর রান করেছেন। তিনি উইকেটকিপিংও করেন, যাতে জোশ না থাকলে আমাদের প্রতিটি বিকল্প দেয় এবং অ্যালেক্স কেরির যদি কিছু হয় তবে আমাদের কাছে বিকল্প রয়েছে। ক্যামেরন গ্রিন যদি প্রথম টেস্টের জন্য উপযুক্ত না হয়, তাহলে আমরা মনে করি আমাদের কাছে কিছু ভালো বিকল্প আছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ