KKR vs PBKS: আজ জিতবেন শিখর নাকি নীতীশ,জেনে নিন পাঞ্জাব বনাম কলকাতার ম্যাচের সব গুরুত্বপূর্ণ তথ্য

KKR vs PBKS: আজ জিতবেন শিখর নাকি নীতীশ,জেনে নিন পাঞ্জাব বনাম কলকাতার ম্যাচের সব গুরুত্বপূর্ণ তথ্য

আইপিএল ২০২৩ এর দ্বিতীয় ম্যাচটি আজ হবে কলকাতা নাইট রাইডার্স এবং পাঞ্জাব কিংসের মধ্যে। গতকাল রাতে প্রথম ম্যাচে চেন্নাইকে ৫ উইকেটে হারিয়েছে গুজরাট। আজকের এই ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে ৩টায়। মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন আইএস বিন্দ্রা স্টেডিয়ামে মুখোমুখি হবে কলকাতা এবং পাঞ্জাব দল। দুই দলের মধ্যকার শেষ পাঁচটি ম্যাচের দিকে তাকালে দেখা যায়, এই দলগুলো পর্যায়ক্রমে একে অপরকে পরাজিত করেছে। শেষ পাঁচটি ম্যাচের মধ্যে কেকেআর তিনটি ম্যাচে জিতেছে, পাঞ্জাব কিংস দুটি ম্যাচে হেরেছে।

মোহালিতে যখন এই দুই দল মুখোমুখি হবে, তখন পাঞ্জাব কিংসের পাল্লাটা একটু ভারী হবে। কারণ একদিকে এই পাঞ্জাব দলের হোম গ্রাউন্ড। অন্যদিকে, দ্বিতীয় বিষয় হল পাঞ্জাব দলও কলকাতা থেকে ভারী দেখাচ্ছে। নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে ছাড়াই মাঠে নামবে কলকাতা দল।

আরও পড়ুন:  Team India: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়ের সবচেয়ে বড় প্রমোশন,কোটি টাকার সুবিধা পেল বিসিসিআই এর থেকে

পিঠের চোটের কারণে আপাতত দলের বাইরে থাকবেন শ্রেয়াস আইয়ার। এটা সম্ভব যে তিনি কয়েকটি ম্যাচের পরে ফিরে আসবেন বা এটাও সম্ভব যে তিনি আইপিএল ২০২৩ থেকে সম্পূর্ণভাবে বাইরে থাকবেন। বর্তমানে কেকেআর-এর কমান্ড নীতীশ রানার হাতে।

পিচ রিপোর্ট: মোহালির পিচ ব্যাটিং বান্ধব বলে বিবেচিত হয়েছে। এখানকার মাঠ ছোট এবং এখানে চার ও ছক্কা মারা হয়। এখানে অনুষ্ঠিত ৬ টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৪ বার ২০০ এর বেশি রান করা হয়েছে। পরে ব্যাটিং করা দল এখানে সুবিধায় এসেছে। শেষ তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে তাড়া করে দল।

আবহাওয়া কেমন থাকবে : এই দিনগুলিতে উত্তর ভারতে বৃষ্টির প্রকোপ দেখা যাচ্ছে। যার প্রভাব দেখা যাচ্ছে পাঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচেও। Accuweather.com ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী, শনিবার মোহালিতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি না হলেও ম্যাচ চলাকালীন প্রবল বাতাস ও আর্দ্রতা বাড়বে। যার কারণে ফাস্ট বোলাররা বাড়তি সুইং পাবেন বলে আশা করা হচ্ছে। তাপমাত্রা সম্পর্কে কথা বলতে গেলে, সর্বোচ্চ ২৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন ১৫ ডিগ্রি সেলসিয়াস অনুমান করা হয়েছে।

আরও পড়ুন:  Lucknow Super Giants : টুর্নামেন্ট শুরুর আগে রাহুলের লখনউ দলে ভূমিকম্প

কলকাতা নাইট রাইডার্স এর সম্ভাব্য প্লেয়িং ইলেভেন: রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), জগদীশান, নীতীশ রানা (অধিনায়ক), ভেঙ্কটেশ আইয়ার, আন্দ্রে রাসেল, রিংকু সিং, শার্দুল ঠাকুর, সুনীল নারিন, টিম সাউদি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী।

পাঞ্জাব কিংসের এর সম্ভাব্য প্লেয়িং ইলেভেন : শিখর ধাওয়ান (অধিনায়ক), প্রভসিমরান সিং, ভানুকা রাজাপাকসে, লিয়াম লিভিংস্টোন, শাহরুখ খান, জিতেশ শর্মা, ঋষি ধাওয়ান, স্যাম কুরান, কাগিসো রাবাদা, আরশদীপ সিং, রাহুল চাহার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ