IPL 2023: ভারতের ৪০ বছর বয়সী এই খেলোয়াড় আইপিএল কাপাচ্ছে,দাঁড়িয়ে দেখছে বাকিরা

IPL 2023: ভারতের ৪০ বছর বয়সী এই খেলোয়াড় আইপিএল কাপাচ্ছে,দাঁড়িয়ে দেখছে বাকিরা

আইপিএল ২০২৩ এ ৪০ বছর বয়সী ভারতের একজন খেলোয়াড় সবার নজর কেড়েছেন। লখনউ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা চলাকালীন এই খেলোয়াড় তার খেলা দিয়ে সকলের মন জয় করেছে। এই খেলোয়াড়কে আইপিএল ২০২২-এ কোনও দল কিনেনি, তবে এবার লখনউ সুপারজায়ান্টস এই খেলোয়াড়ের উপর বাজি খেলেছে, যা এখন সত্যও প্রমাণিত হচ্ছে।

সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলায় লখনউ অধিনায়ক কেএল রাহুল ৪০ বছর বয়সী অমিত মিশ্রকে প্লেয়িং ১১-এ অন্তর্ভুক্ত করেছিলেন। এই ম্যাচে বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিং দিয়ে ভক্তদের মন জয় করেছেন অমিত মিশ্র। এই ম্যাচে অমিত মিশ্র ৪ ওভারে ২৩ রান দিয়ে ২ উইকেট নেন। ওয়াশিংটন সুন্দরকে ১৬ ও আদিল রশিদকে ৪ রানে প্যাভিলিয়নে পাঠান তিনি। গতরাতের ম্যাচে লখনউ ৫ উইকেটে হায়দ্রাবাদকে হারিয়েছে।

আরও পড়ুন:  IPL KKR vs RCB: ইডেনে আরসিবিকে উড়িয়ে কেকেআরের জয়ে এই ৪টি কারণ গুরুত্বপূর্ণ ছিল

সানরাইজার্স হায়দ্রাবাদের ইনিংসের ১৮তম ওভারে অমিত মিশ্রের হাতে চমকপ্রদ ক্যাচ। এই ওভারে বল করছিলেন যশ ঠাকুর। সানরাইজার্স হায়দ্রাবাদের রাহুল ত্রিপাঠি তার বলকে আপার কাট করার চেষ্টা করেছিলেন, কিন্তু তিনি বলের গতি বুঝতে পারেননি এবং থার্ডম্যানে দাঁড়িয়ে অমিত মিশ্র তার বাঁ দিকে দৌড়ানোর সময় দর্শনীয় ডাইভ করে ক্যাচটি নেন। অমিত মিশ্রের এই ক্যাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন:  IPL 2023: আইপিএল চলাকালীন কেকেআর এই বিপজ্জনক ব্যাটসম্যানকে দ্বিগুণ দামে কিনে চমক দিল

আইপিএলে তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারী অমিত মিশ্র। অমিত মিশ্র শেষবার আইপিএল খেলেছিলেন ২০২১ সালে। তখন তিনি দিল্লি ক্যাপিটালসের অংশ ছিলেন। অমিত মিশ্র তার আইপিএল ক্যারিয়ারে ১৫৫টি ম্যাচ খেলেছেন। এতে তিনি ২৩.৮৩ বোলিং গড়ে ১৬৮ উইকেট নিয়েছেন। শুধু তাই নয়, আইপিএলে তিনবার হ্যাটট্রিকও করেছেন তিনি। তিনি টিম ইন্ডিয়ার হয়ে ১০টি টি-টোয়েন্টি, ৩৬টি ওয়ানডে এবং ২২টি টেস্ট ম্যাচও খেলেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ