Ind vs Aus 3rd Test: রোহিত-দ্রাবিড়ের হাতে এই দুই খেলোয়াড়ের ভাগ্য

Ind vs Aus 3rd Test: রোহিত-দ্রাবিড়ের হাতে এই দুই খেলোয়াড়ের ভাগ্য

বর্ডার-গাভাস্কার সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ ১ মার্চ থেকে ইন্দোরে শুরু হবে। ভারত সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে থাকলেও তার সামনেও সমস্যা দেখা দিয়েছে। শেষ দুই টেস্ট ম্যাচের কথা বলতে গেলে, উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত এবং ওপেনার কেএল রাহুল হতাশাজনক পারফর্ম করেছেন। এখন তৃতীয় টেস্টের প্লেয়িং ইলেভেনে তাদের সুযোগ দেওয়া হবে কি না, তা টিম ইন্ডিয়ার কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক রোহিত শর্মার হাতে।

কেএল রাহুলের কথা যদি বলি, গত দুই টেস্ট ম্যাচের তিন ইনিংসে তার ব্যাট থেকে ৪০ রানও আসেনি। অনেক প্রাক্তন খেলোয়াড় প্লেয়িং ইলেভেনে তার জায়গা নিয়ে প্রশ্ন তুলেছেন। এর কারণ, তার বাজে ফর্ম শুধু অস্ট্রেলিয়া সফরেই নয়, এর আগেও চলছে। কেএস ভরত তিন ইনিংসে মাত্র ৩৭ রান করেছেন। তারও প্লেয়িং ইলেভেনে জায়গা নিয়ে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন:  Women’s T20 World Cup: আয়ারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে উঠল টিম ইন্ডিয়া

টিম ইন্ডিয়া একদিকে যেমন কেএল রাহুলের ফর্মে না থাকা নিয়ে চিন্তিত, অন্যদিকে শুভমান গিল ঝড়ো ফর্মে। রোহিতের ওপেনিং পার্টনার হিসেবে শুভমান গিলকে সুযোগ দেবে টিম ম্যানেজমেন্ট। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ডাবল সেঞ্চুরি করেন গিল।

আরও পড়ুন:  Team India: টেস্টে টিম ইন্ডিয়ার চেয়ে বিপজ্জনক আর কেউ নয়,ভয়ঙ্কর খেলোয়াড়ের বাহিনী ভেঙে দিয়েছে সব রেকর্ড,এবার গড়বে দারুণ রেকর্ড

অন্যদিকে, কেএস ভরতের জায়গায় সুযোগ পেতে পারেন ইশান কিষাণ। বাংলাদেশের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করেছিলেন কিষাণ। ঝাড়খণ্ডের হয়ে রঞ্জি ট্রফিতেও সেঞ্চুরি করেছিলেন তিনি। অনুমান করা হচ্ছে যে তৃতীয় টেস্টে কেএল রাহুল এবং কেএস ভরতকে বেঞ্চে বসতে হতে পারে এবং শুভমান গিল ও ইশান কিষাণকে মাঠে খেলতে দেখা যেতে পারে। আগামী ১লা মার্চ থেকে, উভয় দলই ইন্দোরের হোলকার স্টেডিয়ামে তৃতীয় টেস্ট খেলবে। এই ম্যাচে অস্ট্রেলিয়া দলের অধিনায়কত্বের দায়িত্ব নেবেন স্টিভ স্মিথ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ