IPL 2023: চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন দাদাগিরি দেখিয়ে জরিমানা কোহলির

IPL 2023: চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন দাদাগিরি দেখিয়ে জরিমানা কোহলির

এম চিন্নাস্বামী স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বিরুদ্ধে টাটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩ এর গতরাতে ম্যাচ চলাকালীন আইপিএল কোড অফ কন্ডাক্ট লঙ্ঘনের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ব্যাটসম্যান বিরাট কোহলিকে তার ম্যাচ ফি এর ১০ শতাংশ জরিমানা করা হয়েছে।

কোহলি আইপিএল কোড অফ কন্ডাক্টের ধারা ২.২ এর অধীনে লেভেল ১ অপরাধ স্বীকার করেছেন। আচরণবিধির লেভেল ১ লঙ্ঘনের জন্য, ম্যাচ রেফারির সিদ্ধান্ত চূড়ান্ত এবং বাধ্যতামূলক।

আরও পড়ুন:  Big decision of BCCI : লাগাতার অভিযোগের পর বিশ্বকাপের আগে বিসিসিআইয়ের বড় সিদ্ধান্ত

সিএসকে ব্যাটসম্যান শিবম দুবের উইকেটে কোহলির উচ্ছ্বসিত উদযাপনের কারণে জরিমানা এসেছে। খেলার গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে চেন্নাই এর শিবম দুবে মহাম্মদ সিরাজের হাতে ক্যাচ দিয়েছিলেন। ২৭ বলে ৫২ রান করে দুবে ওয়েন পার্নেল এর বলে আউট হন।

সিএসকে-র বিরুদ্ধে বিরাট কোহলি মাত্র ৬ রান করতে পেরেছিলেন। ম্যাক্সওয়েল ও ডুপ্লেসিস ভালো ইনিংস খেলে ম্যাচ জেতানোর চেস্টা করেছিলেন, কিন্তু শেষ পর্যন্ত ৮ রানে ম্যাচ হেরে যায় আরসিবি।

আরও পড়ুন:  Suryakumar Yadav: এখন পর্যন্ত আইপিএলে ফ্লপ সূর্যকুমারের জন্য আইসিসি থেকে সুখবর

এই জয়ের সাথে, সিএসকে পাঁচ ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চলে গেছে, লখনউ সুপার জায়ান্টস, গুজরাট টাইটানস এবং পাঞ্জাব কিংসের সাথে সমান সংখ্যক পয়েন্ট নিয়ে। পাঁচ ম্যাচে আট পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রাজস্থান রয়্যালস।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ