MS Dhoni: এমএস ধোনি অবসর নিয়ে নীরবতা ভাঙলেন, এমন মন্তব্য করলেন ভক্তরা হতবাক হতে পারেন

MS Dhoni: এমএস ধোনি অবসর নিয়ে নীরবতা ভাঙলেন, এমন মন্তব্য করলেন ভক্তরা হতবাক হতে পারেন

চেন্নাই সুপার কিংস (CSK) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2023) চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) বিরুদ্ধে সাত উইকেটের জয়ের মাধ্যমে তাদের স্বপ্নের দৌড় অব্যাহত রেখেছে। এই ম্যাচে রবীন্দ্র জাদেজা এবং ডেভন কনওয়ে তাদের দুর্দান্ত খেলা দিয়ে চেন্নাইকে জয় এনে দেয়।

এই জয়ের অর্থ হল সিএসকে তৃতীয় দল যারা আইপিএলের এই মরসুমে চারটি ম্যাচ জিতেছে এবং পয়েন্ট টেবিলে আট পয়েন্ট রয়েছে। চেন্নাই সুপার কিংস এখন টুর্নামেন্টে তাদের তিনটি হোম গেমের প্রতিটি জিতেছে। চিপকে জয়ের পর ধোনি তার অবসরের কথা বলেছেন।

ম্যাচের পর হর্ষ ভোগলের সঙ্গে মজার কথোপকথনে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন ধোনি। এর মধ্যে অবসর নিয়ে ধোনির বক্তব্য সবার দৃষ্টি আকর্ষণ করেছে। চেন্নাইয়ে দর্শকদের কাছ থেকে পাওয়া ভালোবাসায় খুশি হয়ে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেছেন, দুই বছর পর এখানকার দর্শকরা এসে ম্যাচ দেখার সুযোগ পেয়েছেন এবং তাদের সামনে খেলাটা বিশেষ। ধোনি বললেন, কি আর বলব। এখন আমি সব বলেছি। এটা আমার ক্যারিয়ারের শেষ পর্ব। এখানে খেলতে ভালো লাগছে। দর্শকরা আমাদের অনেক স্নেহ ও ভালোবাসা দিয়েছেন।

আরও পড়ুন:  IPL 2023: বিসিসিআই অ্যাকশন নিয়েছে, এই খেলোয়াড়দের কাছ থেকে জরিমানা নিয়েছে

তিনি আরও বলেন, ব্যাট করার খুব একটা সুযোগ পাচ্ছি না, তবে কোনো অভিযোগ নেই। এখানে আমি প্রথমে ফিল্ডিং নিয়ে দ্বিধায় ছিলাম, কারণ আমার মনে হয়েছিল খুব বেশি শিশির থাকবে না। আমাদের স্পিনাররা ভালো বোলিং করেছে এবং ফাস্ট বোলাররা বিশেষ করে পাথিরানাও।

আরও পড়ুন:  IPL 2023: মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের কয়েক ঘন্টা আগে এই বড় ঘোষণা করল,ক্রিকেট ভক্তরা আনন্দে লাফিয়ে উঠবে

গত রাতের ম্যাচে রবীন্দ্র জাদেজা চার ওভারে মাত্র ২২ রান দিয়ে তিনটি উইকেট নেন। এভাবে চেন্নাই সুপার কিংস সানরাইজার্স হায়দ্রাবাদকে ১৩৪ রানে থামিয়ে দেয়। জবাবে, ডেভন কনওয়ে এবং ঋতুরাজ গায়কওয়াদ ৮৭ রানের উদ্বোধনী জুটি গড়েন। অজিঙ্কা রাহানে এবং আম্বাতি রায়ডু প্রভাব ফেলতে পারেননি। ডেভন কনওয়ের ৫৭ বলে অপরাজিত ৭৭ রানের ইনিংস সিএসকে আট বল বাকি থাকতে ম্যাচ জিতিয়েছে।

এই জয়ে ছয় ম্যাচে আট পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চলে এসেছে চেন্নাই। রাজস্থান রয়্যালস এবং লখনউ সুপার জায়ান্টেরও ছয়টি ম্যাচে আট পয়েন্ট রয়েছে, তবে ভাল রানরেটের কারণে তারা প্রথম এবং দ্বিতীয় স্থানে রয়েছে। ছয় ম্যাচে চার পয়েন্ট নিয়ে ১০টি দলের মধ্যে নবম স্থানে রয়েছে সানরাইজার্স।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ