WTC FINAL : ডব্লিউটিসি ফাইনালের আগে ব্যাট হাতে এই ভারতীয়ের শট দেখে আতঙ্কে অস্ট্রেলিয়া

WTC FINAL : ডব্লিউটিসি ফাইনালের আগে ব্যাট হাতে এই ভারতীয়ের শট দেখে আতঙ্কে অস্ট্রেলিয়া

আইপিএল ২০২৩-এর গত রাতের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স এবং গুজরাট টাইটানসের মধ্যে কোয়ালিফায়ার-২ খেলা হয়েছিল। এই ম্যাচে গুজরাটের ব্যাটসম্যান শুভমান গিল খুব বিপজ্জনক ব্যাটিং করতে গিয়ে মৌসুমের তৃতীয় সেঞ্চুরি এবং আইপিএল ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি করেন। মাত্র ৬০ বলে ১২৯ রানের ঝলমলে ইনিংস খেলেন তিনি। এ সময় তার ব্যাট থেকে ৭টি চার ও ১০টি বড় ছক্কা আসে। এই দুর্দান্ত ইনিংসের ভিত্তিতেই মুম্বাইকে হারিয়ে ফাইনালে উঠেছে গুজরাট।

আইপিএল ২০২৩ এর শুরু থেকে, শুভমান গিলের ব্যাট প্রচণ্ডভাবে রান করছে। তৃতীয় সেঞ্চুরির সাথে, তিনি এখন পর্যন্ত আইপিএল ২০২৩-এ সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। তিনি এখন পর্যন্ত ৬০.৭৯ এর অত্যন্ত বিপজ্জনক গড় এবং ১৫৬.৪৩ স্ট্রাইক রেটে ১৬ ম্যাচে ৮৫১ রান করেছেন। চলতি মৌসুমে ৩টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরিও এসেছে তার ব্যাট থেকে।

আসন্ন ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল সম্পর্কে কথা বলতে গিয়ে, গিল যে মারাত্মক ফর্মে চলছে, তাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ডব্লিউটিসি ফাইনাল ম্যাচেও একটি বড় ইনিংস খেলতে দেখা যেতে পারে। অভিষেকের পর থেকে তিন ফরম্যাটেই দুর্দান্ত ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন গিল। তার টেস্ট ক্যারিয়ারেও চমৎকার ফিগার রয়েছে। এখন পর্যন্ত তিনি ভারতের হয়ে ১৫টি টেস্ট ম্যাচ খেলেছেন। ২৮ ইনিংসে ৮৯০ রান এসেছে গিলের ব্যাট থেকে। এ সময় তিনি ২টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরিও করেছেন। তার সর্বোচ্চ স্কোর ১২৮ রান

আগামি ৭ই থেকে ১১ই জুন ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩ এর ফাইনাল খেলা হবে। ইংল্যান্ডের ওভাল ক্রিকেট গ্রাউন্ডে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগে টিম ইন্ডিয়ার এক ব্যাটসম্যান বেশ বিপজ্জনক ফর্মে রয়েছেন। এই ব্যাটসম্যানের একই ফর্ম যদি ডব্লিউটিসি ফাইনালেও চলতে থাকে, তাহলে অস্ট্রেলিয়ান বোলারদের জন্য দুঃস্বপ্ন হয়ে উঠতে পারেন তিনি। গতরাতে এই ব্যাটসম্যান আরও একবার সারা বিশ্বের সামনে নিজের যোগ্যতা প্রমাণ করলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ