BRAKING NEWS

Ravindra Jadeja : Hello MLA আপনি সত্যিই এটির যোগ্য, স্ত্রী রিভাবার জয়ে উচ্ছ্বসিত ক্রিকেটার রবীন্দ্র জাদেজা

গুজরাট বিধানসভা ২০২২-এ বিজেপির বিশাল জয়ের জন্য যখন প্রধানমন্ত্রী মোদী খুশিতে আচ্ছন্ন হয়েছিলেন, তখন রাজ্যের নিজ নিজ আসন থেকে জয়ী প্রার্থীদের মুখও খুশিতে পূর্ণ ছিল। এদিকে গুজরাটের হট সিট জামনগরের কথা বললে, ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা এখান থেকে দাঁড়িয়েছিলেন, যিনি বিপুল ভোটে জিতেছিলেন, এমনকি স্বামী রবীন্দ্র জাদেজাও তার খুশি ধরে রাখতে পারেননি।

রিবাবা তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আম আদমি পার্টির কার্শনভাইকে ৫৩ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে পরাজিত করেছেন এবং রিবাবা ৮৮,৮৩৫ ভোট পেয়েছেন এবং কার্শনভাই ৩৫২৬৫ ভোট পেয়েছেন।

  Team India: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়া এই খেলোয়াড়ের আবার শতরানে রাতের ঘুম উড়ে গেল রোহিত-রাহুলের

এমন পরিস্থিতিতে রিভাবার জয়ের পর রবীন্দ্র জাদেজাও টুইট করে খুশি প্রকাশ করে রিভাবাকে অভিনন্দন জানিয়েছেন। জাদেজা টুইট করেছেন, ‘হ্যালো এমএলএ, আপনি সত্যিই এটির যোগ্য। জামনগরের মানুষ জয়ী হয়েছে। আমি আমার হৃদয় থেকে সমস্ত মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশাপুরা মায়ের কাছে প্রার্থনা করে। জামনগরের কাজগুলো খুব ভালো হবে। জয় মাতাজি।’

আমরা আপনাকে বলি যে তার স্ত্রীকে জিততে, ক্রিকেটার জাদেজা রিভাবার জয়ের জন্য তার সমস্ত শক্তি দিয়েছিলেন। অনেক রোড শো করেছেন। তিনি ভোটারদের আশ্বস্ত করে বলেন, আমি যেভাবে ব্যাট হাতে দোল খাই। একইভাবে রিভাবাও আপনার এলাকার উন্নয়নে সফল হবেন।