IND vs AUS: অস্ট্রেলিয়া সিরিজের জন্য BCCI-এর বড় সিদ্ধান্ত,এই ৪ খেলোয়াড় টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছে

IND vs AUS: অস্ট্রেলিয়া সিরিজের জন্য BCCI-এর বড় সিদ্ধান্ত,এই ৪ খেলোয়াড় টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছে

অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি শুরু করেছে টিম ইন্ডিয়া। ভারতীয় দল অধিনায়ক রোহিত শর্মাকোচ রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে অনুশীলন শুরু করেছে এবং দলের সব খেলোয়াড়ের ঘাম ঝরছে। সিরিজের আগে ভারতীয় দল একটি বড় সিদ্ধান্ত নিয়েছে এবং দলে চারজন খেলোয়াড়কে যুক্ত করা হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, বিসিসিআই ওয়াশিংটন সুন্দর, সৌরভ কুমার, সাই কিশোর এবং রাহুল চাহারকে টিম ইন্ডিয়ার সাথে যুক্ত করেছে। তাদের সবাইকে নেট বোলার হিসেবে দলের সাথে রাখা হয়েছে, যারা পুরো সিরিজে টিম ইন্ডিয়ার সাথে থাকবেন।

আগামি ৯ ফেব্রু়য়ারী ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ৪টি টেস্ট ম্যাচের সিরিজ হতে চলেছে, যেখানে স্পিনাররা প্রাধান্য পাবে। একদিকে যেমন ভারতীয় স্পিনারদের সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত অস্ট্রেলিয়া,অন্যদিকে টিম ইন্ডিয়াও প্রস্তুতি শুরু করেছে।

আরও পড়ুন:  IND vs AUS: ভারতের ‘মিশন WTC ফাইনাল’, আজ থেকে নাগপুরে প্রস্তুতি

ভারতে জয়দেব উনাদকাট, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদবের মতো চারজন ফাস্ট বোলারও রয়েছে, যারা অনুশীলন এবং ম্যাচ উভয় ক্ষেত্রেই কার্যকর হতে পারে। স্পিনারদের কথা বললে, স্কোয়াডে রয়েছে রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদব। অর্থাৎ, অনুশীলনের সময় ভারতের মোট ৮ জন স্পিনার থাকবে, এমন পরিস্থিতিতে ব্যাটসম্যানদের প্রস্তুতির অনেক সুযোগ থাকবে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএস ভরত (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), আর.কে. অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, মো. শামী, মো. সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট, সূর্যকুমার যাদব।

আরও পড়ুন:  AUS vs IND : টিম ইন্ডিয়ার জন্য দুঃসংবাদ,প্রথম টেস্ট ম্যাচ খেলবে রোহিত-বিরাটের সবচেয়ে বড় শত্রু

ভারত সফরের জন্য অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড:প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, পিটার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মারনাস ল্যাবুসচেন, নাথান লিয়ন, ল্যান্স মরিস, টড মারফি, ম্যাথিউ রেনশ, স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ