Border Gavaskar Trophy: ইন্দোর টেস্টে কেএল রাহুল আউট হলে কে খেলবেন? এই খেলোয়াড় সুযোগ পাবে

Border Gavaskar Trophy: ইন্দোর টেস্টে কেএল রাহুল আউট হলে কে খেলবেন? এই খেলোয়াড় সুযোগ পাবে

আগামী ১লা মার্চ থেকে টিম ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়ার মধ্যে ইন্দোর টেস্ট খেলা হবে। দুই দলের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের এটি তৃতীয় ম্যাচ। ভারতীয় দল সিরিজের প্রথম দুই ম্যাচে দুর্দান্ত জয় নথিভুক্ত করে ২-০ তে এগিয়ে গেছে। তবে ওপেনার কেএল রাহুলের খারাপ ফর্ম প্রথম দুই টেস্টেই ভারতীয় দলের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

প্রথম দুই টেস্টের তিনটি ইনিংসে মাত্র ৩৫ রান করেছেন কেএল রাহুল। শেষ দুই ম্যাচে কেএল রাহুলকে সহ-অধিনায়কত্বও দেওয়া হয়েছিল। কিন্তু শেষ দুই ম্যাচের জন্য রাহুলের কাছ থেকে সহ-অধিনায়কত্বও কেড়ে নিয়েছে বিসিসিআই। এমন পরিস্থিতিতে এখন একাদশ থেকে বাদ পড়ার আশঙ্কা রয়েছে তার।

আরও পড়ুন:  Women’s T20 World Cup: ডু-অর-ডাই এনকাউন্টারে প্রত্যাশাগুলিকে পারফরম্যান্সে রূপান্তর করার লক্ষ্যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামবে ভারত

অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড় দ্বিতীয় টেস্টের পরে কেএল রাহুলকে অনেক সমর্থন করেছিলেন। এমন পরিস্থিতিতে তৃতীয় ম্যাচেও সুযোগ দেওয়া হতে পারে কেএল রাহুলকে। টিম ম্যানেজমেন্ট যদি রাহুলকে বসিয়ে দেয়, তবে শুভমান গিল তার জায়গায় ওপেনিংয়ের জন্য শক্তিশালী প্রতিযোগী।

গিলের দাবি খুব জোরালো হতে পারে, কিন্তু সূর্যকুমার যাদবকেও উপেক্ষা করা যায় না। রাহুলের জায়গায় সুযোগ পেতে পারেন সূর্যও। তবে সেক্ষেত্রে দেখতে হবে চেতেশ্বর পূজারা নাকি বিরাট কোহলিকে দিয়েও ওপেনিং করানো যায়।

আরও পড়ুন:  IND vs AUS ODI : ১০ বছর পর টিম ইন্ডিয়াতে ফিরলেন এই খেলোয়াড়,ভয়ে কাঁপছে অস্ট্রেলিয়া

শুভমান গিল তার শেষ পাঁচটি আন্তর্জাতিক ম্যাচে ২টি সেঞ্চুরি করেছেন। ওয়ানডে-টি-টোয়েন্টিতে এই সেঞ্চুরি এসেছে ১-১। এ বছর ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে ২০৮ রানের ডাবল সেঞ্চুরি ইনিংসও খেলেছেন গিল। এমতাবস্থায় গিল এই সময়ে একাদশে যোগ দেওয়ার প্রবল প্রতিদ্বন্দ্বী।

ইন্দোর টেস্টে ভারতের সম্ভাব্য প্লেয়িং একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল/শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএস ভরত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ