IND vs AUS: ইন্দোর টেস্টে পুরো দল বদলে যাবে! অধিনায়ক থেকে বোলিংয়ে দেখা যাবে নতুন মুখ

IND vs AUS: ইন্দোর টেস্টে পুরো দল বদলে যাবে! অধিনায়ক থেকে বোলিংয়ে দেখা যাবে নতুন মুখ

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় ম্যাচ (IND বনাম AUS) ১লা মার্চ থেকে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগে অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার মাইকেল ক্যাসপ্রোভিজ তার দলকে প্লেয়িং ১১-এ বড় ধরনের পরিবর্তন করার পরামর্শ দিয়েছেন। এই সিরিজে অস্ট্রেলিয়া বর্তমানে ০-২ পিছিয়ে রয়েছে।

বুধবার থেকে ভারতের বিপক্ষে শুরু হতে যাওয়া তৃতীয় টেস্ট ম্যাচে তিন ফাস্ট বোলার মিচেল স্টার্ক, ক্যামেরন গ্রিন এবং স্কট বোল্যান্ডকে মাঠে নামানোর পরামর্শ দিয়েছেন মাইকেল ক্যাসপ্রোভিজ। ক্যাসপ্রোভিজ বলেছেন, ফাস্ট বোলিং অস্ট্রেলিয়ার শক্তি এবং দলের উচিত তার শক্তিকে সমর্থন করা। তিনজন বিশেষজ্ঞ স্পিনার এবং অধিনায়ক প্যাট কামিন্সের একমাত্র ফাস্ট বোলার নিয়ে অস্ট্রেলিয়া দিল্লিতে দ্বিতীয় টেস্টে গিয়েছিল, কিন্তু ছয় উইকেটে পরাজয় বরণ করে।

আরও পড়ুন:  Women T20 World Cup Final : দক্ষিণ আফ্রিকার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন চুরমার, আবারও রাজত্ব দখল অস্ট্রেলিয়ার

Michael Kasprowicz প্লেয়িং ১১-এ বোল্যান্ডের অন্তর্ভুক্তির পক্ষে কথা বলতে গিয়ে SEN রেডিওকে বলেন, ‘এতে (তিন ফাস্ট বোলার) আমার কোনো আপত্তি নেই। আমরা স্পিন দিয়ে ভারতের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারি না। বোল্যান্ড নাগপুরে প্রথম টেস্টে একটিও উইকেট নিতে পারেননি কিন্তু ১৭ ওভারে ৩৪ রান দিয়ে ভালো বোলিং করেছিলেন। ক্যাসপ্রোভিচ বলেছেন, ‘আমাদের তিনজন স্পিনার দরকার নেই। আমি চাই বোল্যান্ড দলে থাকুক। এক প্রান্ত থেকে চাপ সৃষ্টি করার ক্ষমতা আছে বলেই বলছি।

আরও পড়ুন:  ENG vs NZ: ক্রিজের ভেতরে এসেও রান আউট হলেন ব্যাটসম্যান,সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখে উপভোগ করেছে পাবলিক

Michael Kasprowicz বলেছেন, প্রথম টেস্টে টড মারফি উইকেট নিতে সফল হয়েছিলেন কারণ ভারতীয় ব্যাটসম্যানরা অন্য প্রান্ত থেকে (বোল্যান্ডের বিরুদ্ধে) রান তুলতে পারছিলেন না। আমাদের ভিন্নভাবে ভাবতে হবে। আমরা আপনাকে বলি যে এই ৫১ বছর বয়সী মাইকেল ক্যাসপ্রোভিচ, যিনি অস্ট্রেলিয়ার হয়ে ৩৮টি টেস্ট খেলেছিলেন, ২০০৪-০৫ সালে ভারতে টেস্ট সিরিজ জয়ী দলের অংশ ছিলেন।

অস্ট্রেলিয়া স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, পিটার হ্যান্ডসকম্ব, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুশ্যাগনে, নাথান লিয়ন, ল্যান্স মরিস, টড মারফি, ম্যাট রেনশ, মিচেল স্টার্ক, ম্যাথু কুহেনম্যান

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ