Virat Kohli : অস্ট্রেলিয়ার এই ২২ বছর বয়সী খেলোয়াড় হয়ে উঠলেন বিরাট কোহলির শত্রু

Virat Kohli : অস্ট্রেলিয়ার এই ২২ বছর বয়সী খেলোয়াড় হয়ে উঠলেন বিরাট কোহলির শত্রু

ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে ৪ ম্যাচের বর্ডার-গাভাস্কার ট্রফিতে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির খারাপ ফর্ম এখনও রয়ে গেছে। এই সিরিজে ২২ বছর বয়সী একজন খেলোয়াড় বিরাট কোহলির জন্য বড় টেনশন হয়ে উঠেছে। সিরিজের তিন ম্যাচে এখনও পর্যন্ত ৩ বার বিরাটকে নিজের শিকারে পরিণত করেছেন এই খেলোয়াড়।

বর্ডার-গাভাস্কার ট্রফিতে অস্ট্রেলিয়ার ২২ বছর বয়সী টড মারফি ক্রমাগত বিরাট কোহলিকে নিজের শিকার করে চলেছেন। এমনকি ইন্দোর টেস্টের প্রথম ইনিংসেও বিরাটকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন টড মারফি।

আরও পড়ুন:  Team India: রোহিতের পর ভারতের টেস্ট অধিনায়ক হতে পারেন বিপজ্জনক এই খেলোয়াড়

ইন্দোর টেস্টে বিরাট কোহলি ভারতের ইনিংস সামলানোর চেষ্টা করছিলেন, কিন্তু টড মারফির দুর্দান্ত বোলিংয়ের কারণে তিনি এই ইনিংসে ৫২ বলে মাত্র ২২ রান করতে পারেন। ভারতীয় ইনিংসের ২২তম ওভারে বল করতে আসেন টড মারফি। মারফির ওভারের চতুর্থ বলটি করার সাথে সাথেই সরাসরি কোহলির পায়ে লেগে যায়, যার কারণে তিনি এলবিডব্লিউ আউট হন। এর পর কোহলিও রিভিউ নিলেও তাকে আউট ঘোষণা করা হয়।

আরও পড়ুন:  Women T20 World Cup Final : দক্ষিণ আফ্রিকার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন চুরমার, আবারও রাজত্ব দখল অস্ট্রেলিয়ার

এই সিরিজ থেকেই টড মারফি তার আন্তর্জাতিক টেস্ট ক্যারিয়ার শুরু করেন। নিজের প্রথম ম্যাচেই বিরাট কোহলিকে আউট করেন তিনি। নাগপুর টেস্টের পর দিল্লি টেস্টের দ্বিতীয় ইনিংসেও বিরাট কোহলির উইকেট নিয়েছিলেন টড মারফি। বিরাট কোহলি এখনও পর্যন্ত মারফির ৮৩ বলের মোকাবিলা করেছেন এবং করেছেন মাত্র ৩৯ রান। একই সময়ে,বিরাট এই সিরিজে এখনও পর্যন্ত চারটি ইনিংস খেলেছেন এবং তিনি একবারও ৫০ রানের অঙ্ক স্পর্শ করতে পারেননি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ