WTC FINAL: ডব্লিউটিসি ফাইনালের আগে ব্যাট হাতে তান্ডব চালাচ্ছে টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়,কাঁপছে অস্ট্রেলিয়া

WTC FINAL: ডব্লিউটিসি ফাইনালের আগে ব্যাট হাতে তান্ডব চালাচ্ছে টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়,কাঁপছে অস্ট্রেলিয়া

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল 2023) ফাইনালের আগে, টিম ইন্ডিয়ার একজন ভয়ঙ্কর ব্যাটসম্যান ব্যাট হাতে ঝড়ো ব্যাটিং চালাচ্ছেন। টিম ইন্ডিয়াকে ইংল্যান্ডের ওভাল মাঠে ৭ জুন থেকে ১১ জুন পর্যন্ত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল 2023) ফাইনাল ম্যাচ খেলতে হবে। ভারতের ভয়ঙ্কর এই ব্যাটসম্যানের মারাত্মক ফর্ম দেখে ইতিমধ্যেই কাঁপছে অস্ট্রেলিয়া দল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ব্যাট হাতে তোলপাড় সৃষ্টি করেছেন টিম ইন্ডিয়ার ভয়ঙ্কর ব্যাটসম্যান ইশান কিষান। টিম ইন্ডিয়ার ভয়ঙ্কর ব্যাটসম্যান ইশান কিশান মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে খেলা আইপিএল ম্যাচে ইশান কিষাণ ২১ বলে ৪২ রানের ঝলমলে ইনিংস খেলেন। ঈশান কিষানের এই বিস্ফোরক ইনিংসে ছিল ৪টি চার ও ৪টি ছক্কা। কেএল রাহুলের জায়গায় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য নির্বাচিত হয়েছেন ইশান কিষাণ। অস্ট্রেলিয়ার বিপক্ষে এই শিরোপার ম্যাচে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে খেলবেন ইশান কিষাণ।

রোহিত শর্মার জন্য সবচেয়ে মারাত্মক অস্ত্র হিসেবে প্রমাণিত হবেন এই খেলোয়াড়। চোটের কারণে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) ফাইনাল থেকে ছিটকে গেছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান কেএল রাহুল। ব্যাটসম্যান ছাড়াও, কেএল রাহুলও উইকেটরক্ষক হিসাবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য টিম ইন্ডিয়ার আশা ছিল। এমন পরিস্থিতিতে বিস্ফোরক উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে ডাকা হয়েছে ডব্লিউটিসি ফাইনাল খেলতে।আমরা আপনাকে বলি যে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লিউটিসি ফাইনাল) ফাইনালের মতো একটি গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য, টিম ইন্ডিয়ার প্রয়োজন ছিল ইশান কিশান, কারণ উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে কেএস ভরত এখনও পর্যন্ত ব্যাটিং এবং উইকেট উভয় ক্ষেত্রেই ব্যর্থ প্রমাণিত হয়েছেন।

দুর্ঘটনার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (ডব্লিউটিসি ফাইনাল) থেকে ছিটকে গেছেন ঋষভ পন্ত। এমন পরিস্থিতিতে ঋষভ পান্তের মতো বিস্ফোরক উইকেটরক্ষক ব্যাটসম্যানকে ক্ষতিপূরণ দিতে ইশান কিষাণকে সুযোগ দিয়েছে বিসিসিআই। গত ১০ই ডিসেম্বর ২০২২-এ চট্টগ্রামে খেলা তৃতীয় ওয়ানডে ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ১৩১ বলে ২১০ রান করেছিলেন ইশান কিষাণ। ২১০ রানের বিস্ফোরক ইনিংসে ২৪টি চার ও ১০টি ছক্কায় করেছিলেন ইশান কিশান। ঋষভ পান্তের অনুপস্থিতির কারণে, ভারত মিডল অর্ডারে একটি এক্স-ফ্যাক্টর মিস করবে। মিডল অর্ডারে ঋষভ পান্তের এক্স-ফ্যাক্টরের অভাব পূরণ করবেন ইশান কিষাণ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ