প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusরাজ্য
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ১৪/৫/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৪ই মে ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৩৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৬,৮৯৬ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৪,৯৭৯ জন। মোট ৭৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৮৩৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৩ই মে।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৭৮ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৯৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫,৪৫২ জন। তার মধ্যে ৪,৪৬৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৯৬২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১৩ই মে।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭৫৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৬০৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩১,০৮৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৬,৫১১ জন। ৪,২১৭ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৩৬১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৩ই মে ।

GNE

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩৬৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৩০৮ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২০,৯৬৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮,০১৭ জন। মোট মৃত্যু হয়েছে ১৪৬ জনের। ২৮০০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৩ই মে।

Related Articles

x