জেলারাজনীতি

ফের তৃণমূল নেতার বিরুদ্ধে পোস্টার কান্ড মেদিনীপুরে! প্রায় ১১ টি অভিযোগ নেতার বিরুদ্ধে!

Poster shoot against Trinamool leader in Medinipur again! About 11 allegations against the leader!

ফের পোস্টার কান্ড মেদিনীপুরে, এবার জায়গা কেসপুর ব্লকে। তৃণমূল নেতা সন্দীপ দণ্ডপাটের বিরুদ্ধে অভিযোগ করে পোস্টার ছাপানো হয় ও হোয়াটস অ্যাপ এ তা ভাইরাল করা হয়। যিনি এগুলি করেছেন তিনি নিজেকে একজন তৃণমূল নেতা হিসাবে পরিচয় দিয়েছেন।

বেশ কিছু ভয়ানক অভিযোগ আনা হয়েছে সন্দীপ বাবুর বিরুদ্ধে। সেগুলি হলো ভাগ চাষী উচ্ছেদ করে ২ লক্ষ টাকা কাটমানি নেওয়া, বিপুল অর্থে সরকারি খাস জমি বিক্রি, অবৈধ বালি খাদান থেকে ২৫ লক্ষ টাকা আত্মসাৎ ইত্যাদি আরো অনেক কিছু। সবিস্তারে ১১ টি অভিযোগ লিখে পোস্টার এ ছাপানো হয়েছে।

সকাল থেকে চেষ্টা করেও সন্দীপ বাবুকে ফোন এ পাওয়া যায়নি। তবে অন্য একজন তৃণমূল নেতা বলেন, বিষয়টি তারা শুনেছেন, তবে কোনো মন্তব্য করা যাবেনা পরিষ্কার ভাবে বিষয়টি না জেনে। জেলা স্তরের এক নেতাও একই মন্তব্য করেন।

অন্যদিকে এই ঘটনাতে সায় দিয়েছে বিজেপি। এক স্থানীয় স্তরের নেতা বলেন, ওনাদের দুর্নীতি নিয়ে অনেক বারই সরব হয়েছেন । এখন গোষ্ঠী কোন্দল এর জন্য নিজেরাই নিজেদের দোষী দের দেখিয়ে দিচ্ছে এই দল। তবে এই দলে এত দোষী আছে ধরতে গেলে ঠগ বাছতে গাঁ উজাড় হয়ে যাবে।


বিজেপির পশ্চিম মেদিনীপুরের সহ সভাপতি অরূপ। দাস বলেন যে শুধু চোর দের ই পোস্টার বেরই, ভালো মানুষদের বেরোই না। খারাপ কাজ করেছেন যখন শাস্তি তো নিশ্চয় হবে। এর আগেও বহু বার এই কাট মানি নেওয়া দলের বিরুদ্ধে অভিযোগ করেছে বিজেপি, এখন নিজেদের নেতারাই অভিযোগ করছে বলেন তিনি। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।


[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel