প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে টিম ইন্ডিয়ার জন্য সুখবর

GNE NEWS DESK : বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেটারদের প্রথম করোনা পরীক্ষা নেতিবাচক ছিল এবং ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের আগে অনুশীলন শুরু করতে তাদের আরও দুটি পরীক্ষা করতে হবে। চার ম্যাচের সিরিজটি শুরু হবে ৫ই ফেব্রুয়ারি।

গোটা ভারতীয় দল ইতোমধ্যে চেন্নাই পৌঁছেছে এবং উভয় দলই লীলা প্যালেস হোটেলে অবস্থান করছে।বিসিসিআই পিটিআইকে বলেছিলেন আমাদের খেলোয়াড়দের একটি আরটি পিসিআর পরীক্ষা করা হয়েছে এবং অনুশীলন শুরুর আগে আরও দুটি পরীক্ষা করা এখনও বাকি রয়েছে। এখন খেলোয়াড়রা তাদের ঘরে থাকবে। খেলোয়াড়রা এই সময়টি তাদের কক্ষে অনুশীলন বিশেষজ্ঞ নিক ওয়েব এবং সোনম দেশাইয়ের তত্ত্বাবধানে অনুশীলন করতে ব্যয় করবেন।

বিসিসিআই খেলোয়াড়দের তাদের পরিবারের সাথে রাখার অনুমতি দিয়েছে। করেন তাদের কঠোর নির্ধারিত সময়ের মধ্যে চূড়ান্ত নির্জনতায় থাকতে হয়। সহঅধিনায়ক অজিংক্যা রাহানে, সিনিয়র ব্যাটসম্যান রোহিত শর্মা, উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা এবং অলরাউন্ডার হার্দিক পান্ড্য তাদের পরিবার নিয়ে এসেছেন।

চেতেশ্বর পূজারা, অজিংক্যা রাহানে, আর আশ্বিনের মতো বড় ক্রিকেটাররাও তাদের পরিবারের সাথে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন। বিসিসিআই এবং ক্রিকেট অস্ট্রেলিয়া এর জন্য আগে প্রস্তুত ছিল না, তবে কোচ রবি শাস্ত্রীর বিরোধিতা প্রকাশের পরে উভয় বোর্ডই এটির অনুমতি দিতে হয়েছিল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel