প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : চতুর্থ টেস্টের দ্বিতীয় দিনে ঋষভ পান্থের দুর্দান্ত শতরান

GNE NEWS DESK : আহমেদাবাদে ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে ভারত ৭ উইকেটে ২৯৪ রান করেছে। ঋষভ পান্থ ওয়ানডে ম্যাচের মতো ব্যাটিং করে শতরান করেন। দিনের শেষে ওয়াশিংটন সুন্দর ৬০ রানে ও অক্সর প্যাটেল ১১ রানে অপরাজিত আছেন।

এদিন প্রথম দিনের ১ উইকেটে ২৪ রান নিয়ে খেলতে শুরু করে দ্রুত দুটি উইকেট হারায়। বিরাট কোহলি রানের খাতা খুলতে পারে নি। চেতেশ্বর পূজারা আবারও ফ্লপ হয়েছেন তিনি ১৭ রান করে আউট হন।

ভারতের স্কোর যখন ৪১ রান ৩ উইকেটে সেখান থেকে রোহিত শর্মা এবং অজিংক্যা রাহানে ভারতকে এগিয়ে নিয়ে যায় এবং দু’জনেই চতুর্থ উইকেটের জন্য ৩৯ রানের জুটি গড়েন, তবে লাঞ্চের ঠিক আগে জেমস অ্যান্ডারসন রাহানকে তার ২৭ রানের স্কোরে আউট করেন। এর পর রহিত শর্মাও ৪৯ রান করে আউট হন।

তারপর ঋষভ পান্থ ভারতের হাল ধরেন। ঋষভ পান্থ সুন্দরের সাথে জুটি বেঁধে ভারতকে এগিয়ে নিয়ে যায়। তাদের মধ্যে ১১৩ রানের পার্টনারশিপ হয়। ঋষভ পান্থ ১১৮ বলে ১৩ টি চার এবং ২ ছক্কায় ১০১ রান করে আউট হন। ওয়াশিংটন সুন্দর অর্ধ শতক রান করেন। তিনি ৬০ রানে অপরাজিত আছেন। ইংল্যান্ডের পক্ষে জেমস অ্যান্ডারসন ৩ টি, জ্যাক লিচের ২টি, বেন স্টোকস ২ টি উইকেট নেন।
সংক্ষিপ্ত স্কোর বোর্ড :
ইংল্যান্ড : ২০৫।
ভারত : ২৯৪/৭।

একই রকমের খবর