More

    T20 World Cup : ইংল্যান্ড দলে বড় ধাক্কা,চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এক দুর্দান্ত ক্রিকেটার

    spot_img

    Must Read

    পিঠের চোটের কারণে ইংল্যান্ড ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার স্যাম কুরান আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ থেকে বাদ পড়েছেন। তার জায়গায় তার ভাই টম করণ দলের অংশ হয়েছেন। এছাড়াও রিস টপ্লেকে রিজার্ভ হিসাবে দলে নেওয়া হয়েছে।

    স্যাম এবং টম বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আইপিএল ২০২১ এর অংশ। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা স্যাম শনিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচের পর পিঠে ব্যথার অভিযোগ করেন। ইসিবি একটি বিবৃতি জারি করে বলেছে যে স্ক্যান করার পর দেখা গেছে সেখানে আঘাত রয়েছে।

    ইসিবি জানিয়েছে, স্যাম কিছুদিনের মধ্যে যুক্তরাজ্যে ফিরে আসবেন এবং আরও স্ক্যান করা হবে। এই সপ্তাহের পরে, তার একটি সম্পূর্ণ পর্যালোচনা করবেন ইসিবির মেডিকেল টিম।

      T20 WORLD CUP 2021 : আবারও ক্রিকেট প্রেমীদের হৃদয় জয় করলেন মহেন্দ্র সিং ধোনি

    স্যাম সংযুক্ত আরব আমিরাতে দুটি ম্যাচ খেলেছিলেন যেখানে তিনি মোট ৮ ওভার বল করেছিলেন। এই আট ওভারে একটিও উইকেট পাননি এবং ১১১ রান দেন।একই সময়ে টম করণ সংযুক্ত আরব আমিরাতের লিগে একটিও ম্যাচ খেলেননি। তিনি রাজস্থান রয়্যালস দলের সদস্য। তবে দ্য হান্ড্রেডে তিনি ভালো পারফরম্যান্স দিয়েছেন। ওভাল ইনভিন্সিবলসের হয়ে খেলার সময় তিনি ৮ ম্যাচে ১০ উইকেট নিয়েছিলেন।

    টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ড দল – ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রায়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।
    রিজার্ভ : লিয়াম ডসন, রিস টপলি, জেমস ভিন্স।

      T20 WORLD CUP 2021 : আবারও ক্রিকেট প্রেমীদের হৃদয় জয় করলেন মহেন্দ্র সিং ধোনি

    - Advertisement -

    Latest News

    T20 WORLD CUP 2021 : বাংলাদেশকে বড় ব্যবধানে হারাল ইংল্যান্ড

    টি টোয়েন্টি বিশ্বকাপে আজ বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড দল। এটা ইংল্যান্ডের টানা দ্বিতীয় জয়। এর আগে ওয়েস্ট ইন্ডিজকে...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -