প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্য

করোনার নামে লুট হচ্ছে সাধারণ মানুষ, এবার করোনা নিয়ে বিস্ফোরক অভিযোগ বিধায়কের

GNE NEWS DESK: চিকিৎসার জন্য ভর্তি হওয়া রোগীদের করোনা না হওয়া সত্ত্বেও ভুয়ো করোনা পজিটিভের রিপোর্ট তৈরি করে এবং ভুয়ো করোনা চিকিৎসা দেখিয়ে মোটা টাকা বিল করছে এক শ্রেণীর নার্সিংহোম। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বর্ধমান দক্ষিণ কেন্দ্রের বিধায়ক খোকন দাস। তিনি বলেন, অনেক ক্ষেত্রেই অযথা রোগীকে আটকে রাখা হচ্ছে। এই সব অনিয়ম অবিলম্বে বন্ধ করতে হবে। এ ব্যাপারে যত দ্রুত সম্ভব ব্যবস্থা নেওয়ার জন্য পূর্ব বর্ধমান জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে লিখিত দাবি জানিয়েছেন তিনি।

বর্ধমান শহরে বর্তমানে শতাধিক নার্সিংহোম রয়েছে। অভিযোগ এক শ্রেণীর নার্সিংহোম এই ধরনের ঘটনা ঘটিয়ে চলছে। বিধায়ক খোকন দাস বলেন, “অনেক নার্সিংহোমেরই চিকিৎসা করার ন্যূনতম পরিকাঠামো পর্যন্ত নেই, অথচ সেগুলি প্রশাসনের চোখের সামনেই দিনের পর দিন চিকিৎসার নামে লোক ঠকানোর কারবার চালিয়ে যাচ্ছে।

গ্রাম থেকে আসা বাসিন্দারা সেখানে রোগী ভর্তি করে সর্বস্বান্ত হচ্ছেন। তাই করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে এই কারবার বন্ধ করতে উদ্যোগী হওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছি।”

GNE

পূর্ব বর্ধমান জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রণবকুমার রায়ের সঙ্গে দেখা করে নার্সিংহোমগুলির অব্যবস্থা অনিয়মের কথা সবিস্তারে জানিয়ে ব্যবস্থা নেওয়ার জন্য লিখিত অনুরোধ করেছেন বিধায়ক।

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

x