Bonny Sengupta : “বিদেশযাত্রায় সব টাকা আমার”, জানালেন অভিনেতা বনি সেনগুপ্ত

Bonny Sengupta : "বিদেশযাত্রায় সব টাকা আমার", জানালেন অভিনেতা বনি সেনগুপ্ত

ফের ইডি দফতরে হাজিরা দিলেন বনি সেনগুপ্ত। সেই সঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানালেন, বিদেশযাত্রায় সব টাকা তাঁর নিজস্ব।

গত সপ্তাহের বৃহস্পতিবারের পর মঙ্গলবার পুনরায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সের ইডি তলব করা হয়েছিল অভিনেতা বনি সেনগুপ্তকে। গতবার ইডির জেরার ফাঁকে লাঞ্চ ব্রেকে বেরিয়ে গাড়ি কিনতে কুন্তলের থেকে ৩৫-৪০ লক্ষ টাকা নেওয়ার কথা স্বীকার করেছিলেন বনি। সঙ্গে জানিয়েছিলেন, সিনেমা বানানোর জন্য অগ্রিম হিসেবে তাঁকে ঐ টাকা দেওয়া হয়েছিল। পরবর্তীতে তিনি কুন্তলের বিভিন্ন ইভেন্টে কাজ করেন তাই এই টাকা তাঁর পারিশ্রমিক বলা যেতে পারে। কিন্তু তাঁর গাড়ির নথি সহ ফের তাঁকে তলব করা হয় ইডি দফতরে৷ সেই সঙ্গে তাঁর বিদেশ সফরের খরচ নিয়েও শুরু হয় জল্পনা৷

আরও পড়ুন:  Bonny Sengupta : গাড়ি কিনতে কুন্তলের থেকে ৩৫-৪০ লক্ষ টাকা নেওয়ার কথা স্বীকার বনির

মঙ্গলবার প্রবেশের প্রায় আড়াই ঘন্টা পর দুপুর আড়াইটে নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে বের হন অভিনেতা। সেই সময়েই উপস্থিত সাংবাদিকরা তাঁর বিদেশ যাত্রার টাকার উৎস নিয়ে প্রশ্ন করলে তিনি জানান, “ওই সব টাকা আমার দাদা, আর কারও নয়।’’ তিনি আরও বলেন, “আমার কাছে যা যা নথি চাওয়া হয়েছিল, তা জমা দিয়েছি। এ বার যা বলার ইডি বলবে। আশা করি আমায় আর ডাকা হবে না। আমায় আর এ ভাবে হেনস্থা করবেন না।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ