IND vs AUS 1ST ODI: টিম ইন্ডিয়ার অধিনায়ক প্রথম ওডিআই থেকে আউট, চমকপ্রদ কারণ প্রকাশ

IND vs AUS 1ST ODI: টিম ইন্ডিয়ার অধিনায়ক প্রথম ওডিআই থেকে আউট, চমকপ্রদ কারণ প্রকাশ

আগামী ১৭ই মার্চ থেকে ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলা হবে। দুই দলের মধ্যে সিরিজের প্রথম ম্যাচটি হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই সিরিজের প্রথম ম্যাচে দলের দায়িত্ব নেবেন না রোহিত শর্মা। প্রথম ম্যাচ থেকে বিশ্রাম নিয়েছেন তিনি। কিন্তু, রোহিত শর্মা কেন এই ম্যাচ থেকে বিরতি নিয়েছেন তা এখন সামনে এসেছে।

প্রথম ওয়ানডেতে অধিনায়ক রোহিত শর্মার জায়গায় দলের দায়িত্ব নেবেন হার্দিক পান্ডিয়া। আমরা আপনাকে বলি যে তিনি তার শ্যালকের বিয়েতে যোগ দেওয়ার জন্য প্রথম ওয়ানডে থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। গাঁটছড়া বাঁধতে চলেছেন রোহিত শর্মার শ্যালক কুনাল সাজদেহ। রোহিতের স্ত্রী রিতিকা সাজদেহও হলুদ অনুষ্ঠানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মেকআপ আর্টিস্ট আনিশা শাহকে বিয়ে করছেন রিতিকা সাজদেহের ভাই। আনিশা একজন ব্রাইডাল মেকআপ বিশেষজ্ঞ।

আরও পড়ুন:  India In WTC Final 2023 : টেস্ট ম্যাচের শেষ বলে কেন উইলিয়ামসনের ডাইভে WTC এর ফাইনালে ভারত

রোহিত শর্মার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এই প্রথম ওয়ানডে ফরম্যাটে হার্দিক পান্ডিয়াকে অধিনায়কত্ব করতে দেখা যাবে। টি-টোয়েন্টি ফরম্যাটে হার্দিক পান্ডিয়ার পরিসংখ্যান বেশ চিত্তাকর্ষক। হার্দিক পান্ডিয়া এখনও পর্যন্ত ১১ টি টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার নেতৃত্ব নিয়েছেন, যার মধ্যে টিম ইন্ডিয়া ৮ টি ম্যাচে জিতেছে এবং মাত্র ২ ম্যাচে পরাজয়ের মুখোমুখি হয়েছে। সেখানে একটি ম্যাচ নিষ্পত্তি হয়নি।

আরও পড়ুন:  IND vs AUS: কোটি কোটি দেশবাসীর স্বপ্ন নিয়ে অস্ট্রেলিয়ার বড় রানের পেছনে ছোটা শুরু করেছে টিম ইন্ডিয়া

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের প্রথম ওয়ানডে হবে ১৭ই মার্চ মুম্বাইয়ে। এর পরে, ১৯ই মার্চ বিশাখাপত্তনমে দ্বিতীয় ওডিআই খেলা হবে এবং ২২ মার্চ চেন্নাইয়ে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলা হবে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য টিম ইন্ডিয়া: রোহিত শর্মা (অধিনায়ক – শেষ ২টি ওয়ানডে), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, ইশান কিশান (উইকেট-রক্ষক), হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমরান মালিক, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল এবং জয়দেব উনাদকাট।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ