Jangalmahal corona update : জঙ্গলমহলের করোনা আপডেট ২৭/১২/২০২১

পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়াপুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৭ই ডিসেম্বর ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৭,০১৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৬,৬২৭ জন। মোট মৃত্যু হয়েছে ২৭৬ জনের। ১১১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬ই ডিসেম্বর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ১০ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৫৪,৩৯০ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৩,৭২০ জন। ১৫৮ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৫১২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬ই ডিসেম্বর।

আরও পড়ুন:  Jangalmahal Weather Update : আজ ২৪/১১/২০২২ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৫২৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,৩৮৬ জন। মোট ১১৪ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে, ২৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬ই ডিসেম্বর।

আরও পড়ুন:  Jangalmahal Weather Update : আজ ২৭/১১/২০২২ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৪ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ১২,৩৭৩ জন। তার মধ্যে ১২,৩০১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৬ই ডিসেম্বর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

হোম
জয়েন গ্রুপ
স্থানীয় খবর
জয়েন গ্রুপ
গুগল নিউজ