আজকের রাশিফলজেনে নিন

আজকের রাশিফল ১৪/৯/২০২০

Todays horoscope 14/9/2020

মেষ : আজ আপনার দিনটি ভালো যাবে। খোলা মনে কাজে নেমে পড়ুন। অনেক দিক থেকে শুভ সংবাদ আসবে। দাম্পত্য মনোমালিন্য কেটে যাবে। ব্যবসায় যুক্ত হলে আপনার বেশ ভালো হবে। নতুন করে প্রেমে পড়তে পারেন। অফিসের কাজের পরিবেশ অনুকূলে থাকবে।

বৃষ : আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্যে দিয়ে কাটবে। পড়াশুনাতে একটু বাধার মধ্যে দিয়ে এগিয়ে যেতে হবে। প্রতিযোগিতামূলক কাজে জেতার আশা আছে। অফিসের কাজে উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। তবে অকারণ রাগের জন্য ভুলভ্রান্তি হতে পারে

মিথুন : আজ আপনার কাছের মানুষের থেকে সতর্ক থাকার চেষ্টা করুন। শেয়ার বা ফাটকাতে লাভ হবে। নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তার কিছু নেই। পারিবারিক সম্পর্ক ভালো থাকবে। ব্যবসাতে উপার্জন মাঝারি মানের হবে।

কর্কট : আজ কাজের চাপ থাকলেও শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। রাস্তাতে নামবেন না, কোনও চোট লাগার সম্ভাবনা আছে। সেবামূলক কাজে মানসিক শান্তি। উচ্চতর শিক্ষায় অগ্রগতি। ব্যবসাতে আয় নিয়ে কোনও সমস্যা নেই।

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে আপনার উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো সবই ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। বাচ্চাদের সাথে সময় কাটানো গুরুত্বপূর্ণ হবে। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চকিত হবেন না।

কন্যা : আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন– আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। কন্যার অসুস্থতা আপনাকে হতাশ করতে পারে। ওকে ভালোবাসা দিন যাতে সে উদ্দীপিত হয়ে রোগমুক্ত হয়।

তুলা : আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। একটি নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে শুভ দিন। এটিকে সুন্দরভাবে সাফল্যমণ্ডিত করতে অন্যান্য সদস্যদের সাহায্য নিন।

বৃশ্চিক : বিশেষ করে গভীর রাতে যত্ন নিয়ে গাড়ী চালান। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে।

ধনু : শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন কোনও পুরানো বন্ধু আজ আপনাকে আর্থিক সাহায্য চাইতে পারে

মকর : আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

কুম্ভ : আজ আপনার জন্য খুব একটা উচ্চ-ক্ষমতাসম্পন্ন দিন নয় এবং আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন

মীন : আপনাদের মধ্যে যাঁরা যাঁরা সাম্প্রতিককালে সময়ের বেশি খাটছেন এবং তাও আবার আপনার শক্তি হারিয়ে- আজকের দিনে আপনার চাওয়া শেষ জিনিসটিই হবে এক চাপ এবং উভয়সঙ্কটের দিন

Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close