প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২০/১২/২০২০

Todays horoscope 20/12/2020

মেষ : আজ ক্ষমতার বাইরে গিয়ে ভারী জিনিস বহন করবেন না। কম হলেও আয়ের রাস্তা দেখতে পাবেন। বন্ধুরা আপনার কাছ থেকে অহেতুক সুযোগ নিতে পারে। একটু সতর্ক হয়ে সিদ্ধান্ত নেবেন। কারও ওপর নির্ভর করা ঠিক হবে না। উচ্চ রক্তচাপের রুগীরাসতর্ক থাকবেন।

বৃষ : আজ আপনার একটু জটিল সমস্যার সমাধান ঘটবে। পরিবারের বাইরে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে। যোগাযোগ, জনসংযোগ ও রাজনৈতিক কাজে অগ্রগতি হতে পারে। খুচরো ব্যবসায়ীদের সময় ভালো যাবে। পরিবারের জমিসংক্রান্ত পারিবারিক বিরোধের নিষ্পত্তি হতে পারে।

মিথুন : আজ আপনার উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। পরিচিত নেতার সহায়তায় সংকটের সুরাহা হতে পারে। অফিসের প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে সাবধান থাকুন। কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন। মূল্যবাণ দ্রব্য হারিয়ে বা চুরি হয়ে যেতে পারে।

কর্কট : আজ আপনার কাজে দায়িত্ব বাড়বে। ব্যাংক বা অন্য জায়গা থেকে ঋণ পেতে পারেন। বাবা-মা’র স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। প্রেমের বিষয়ে বেশী ধৈর্য্যশালী হতে হবে। অণৈতিক সম্পর্ক আপনাকে সমস্যায় ফেলবে। কোনো ব্যবসার বা ভালো কাজের চুক্তির জন্য দিনটি ভালো।

সিংহ : আজ গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো। সংসারের ব্যয়ের লাগাম টানতে গিয়ে পরিবারের লোকজনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। ব্যবসাতে নতুন যোগাযোগ তৈরী হবে। যেকোনো কাজের বিষয়ে সিদ্ধান্ত নেবেন ঠাণ্ডা মাথায়। শিক্ষার্থীদের জন্য দিনটি বিশেষ শুভ।

কন্যা : কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যুর কারণে ব্যস্ত থাকতে পারেন। সংসারে ঝামেলা দেখা দেবে। যানবাহন নিয়ে রাস্তায় বিপদে পড়তে পারেন। জমি ভূমি আবাসন সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। বাইরের কোনো অনুষ্ঠানে যোগ দিয়ে কোনো ধরনের উত্তেজনা প্রকাশ করা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের প্রতি বিশেষভাবে নজর রাখবেন। যাত্রাপথে তরল খাবার থেকে সাবধান থাকুন।

তুলা : আজ তুলা রাশির জাতক-জাতিকাদের সকল প্রকার যোগাযোগে বাধার আশঙ্কা দেখা যায়। কোনো খারাপ সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের বিভিন্ন ধরনের হয়রানি মোকাবেলা করতে হবে। অধস্তনদের ওপর দায়িত্ব অর্পণ করে ব্যক্তিগত কাজে বাইরে যাওয়া ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। প্রেম ও রোমান্সের ব্যাপারে আজ আবেগপ্রবণতা পরিহার করে চলতে হবে। মধ্য দুপুরে কিছুটা সময় বিশ্রাম শুভ হবে।

বৃশ্চিক : আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায় হতে পারে। আপনার মন আজ যত জটিলই হোক না কেন সহজেই সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। তবে কর্মস্থলে অন্যের ওপর নির্ভর না করে নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করুন। দূরের যাত্রা শুভ।

ধনু : ধনু রাশির জাতক-জাতিকার শরীর কিছুটা দূর্বল থাকবে। হঠাৎ কোন দূর্ঘটনায় পড়তে পারেন। মানসিক দিক ভালো যাবে না। আজ আইনবিষয়ক জটিলতা এড়িয়ে না চলে তা সমাধানের চেষ্টা করলে সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

মকর : অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন।

কুম্ভ : স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মীন : পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel