প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৯/১২/২০২০

Todays horoscope 29/12/2020

মেষ : সহজে কাউকে বিশ্বাস করে অর্থ ধার দেবেন না। পরিণামে সে আপনাকে চিনতেই চাইবে না। সন্তানদের কাজের উন্নতি আপনাকে খুশি করবে। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসাতে মেপে চলার চেষ্টা করুন।

বৃষ : কাজের জায়গাতে সহকর্মীদের সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। উত্তেজনা আজ আপনার বিপদের কারণ হতে পারে। ব্যবসা ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। সামাজিক কাজে সাবধানে নামবেন।

মিথুন : অফিসে চাপ বাড়লেও, মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। ব্যবসাতে বেশি বিনিয়োগ করতে যাবেন না। প্রয়োজনে রাস্তায় নামলেও সতর্ক থাকবেন। সন্তানের জন্য চিন্তা তৈরী হবে। নিকটজনের কাছ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা।

কর্কট : অফিসে সংঘাত এড়িয়ে চলুন। পরিস্থিতির সাথে মানিয়ে চলুন। ব্যবসাতে নতুন যোগাযোগ তৈরী হবে। শেয়ার বা ফাটকাতে টাকা ঢালবেন না। সংসারে সময় দেওয়ার চেষ্টা করুন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে তৃপ্তি।

সিংহ : অফিসের কাজে মন বসানোর চেষ্টা করতে হবে। অহেতুক অন্যের উপর নির্ভর করে নতুন কাজে হাত দেবেন না। রাস্তাঘাটে দূর্ঘটনা এড়িয়ে চলুন।ব্যবসাতে কিছু ভালো সুযোগ সামনে আসবে। নেশার বিষয়কে এড়িয়ে চলুন।

কন্যা : বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে।যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে।

তুলা : আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

বৃশ্চিক : বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে। অফিসে কিছু বাড়তি আয় হতে পারে।সকালের দিকে রাস্তাঘাটে কোনও অচেনা লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা।

ধনু : সামাজিক সুনাম আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।পাওনা আদায়ে অশান্তি বাড়বে।

মকর : বাড়িতে নতুন অতিথি আসতে পারে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন উন্নতির আশা রাখতে পারেন।

কুম্ভ : ব্যবসায় অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়বে।আজ সকাল থেকে মানসিক দিক খুব একটা ভাল থাকবে না। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা।

মীন : সকালের দিকে স্ত্রীর শরীর খারাপ বাড়তে পারে।রক্তচাপ বাড়বে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে।কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা থাকবে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে।
 

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel