প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৬/৩/২০২১

মেষ : ব্যয় বাড়বে। কাজের ক্ষেত্রে দিন ভালো কাটবে, ভাগ্যের সঙ্গ পাবেন। গৃহস্থ জীবনে আনন্দ থাকবে। বাকপটুতার ফলে সকলকে আপন করে নেবেন।

বৃষ : নিজের যোগ্যতায় ভরসা রাখুন, সন্দেহ করবেন না। পরিবারে সুখ থাকবে, ভালোবাসা বাড়বে। দাম্পত্য জীবনে অবসাদ থাকবে।    

মিথুন : অযথা চিন্তা ও ব্যয় আপনার দৃষ্টি আকর্ষণ করবে। কাজের ক্ষেত্রে দিন ভালো। কাজে ভালো ফল পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। জমি-সম্পত্তির লাভ হতে পারে। 

কর্কট : দিন ভালো কাটবে। আয় বাড়বে। বিবাহিত জীবন ঠিকঠাক থাকবে। কাজের ক্ষেত্রে দিন ভালো। অন্যত্র বদলি হতে পারেন।

সিংহ : সন্তানের জন্য কোনও কারণে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মনে জেদ বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ আসার আশঙ্কা। বাবার সঙ্গে তর্ক হতে পারে।পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি।

কন্যা : অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা।কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়।

তুলা : প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক। সন্তানের জন্য কোনও চিন্তা থাকবে। প্রিয় জনের কোনও ক্ষতি হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে।ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে।

বৃশ্চিক : চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও ভাল কাজ করতে পারেন। ব্যবসায় কোনও নতুন ব্যবস্থা। অপর কোনও ব্যক্তির জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। অফিসে তর্ক থেকে সাবধান থাকুন।কোনও ছোট বিবাদ অনেক দূর যেতে পারে।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে আয় রোজগারে অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর তরফ থেকে উপহার লাভের আশা করতে পারেন। যৌথ বিনিয়োগের কাজে চলতে থাকা ভুল বুঝাবুঝি কাটিয়ে উঠতে পারবেন।

মকর : মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভাল যাবে না। কাজের লোকের সাথে অহেতুক তর্কে জড়ানো ঠিক নয়। পারিবারিক ক্ষেত্রে আত্মীয়দের শত্রুতার সম্মূখীন হতে হবে। কারো ভালো করতে গিয়ে পরে বিপদে পড়তে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে সাবধান।

কুম্ভ : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য অনুকূল। মিডিয়া কর্মী, নির্মাতা ও অভিনয় শিল্পীদের কাজে কিছু অগ্রগতি হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে সন্তানদের সাথে কোনো আলোচনায় একমত হতে পারবেন। প্রেমের ক্ষেত্রে আশানুরুপ সফলতা ও দেখা সাক্ষাতের যোগ রয়েছে।

মীন : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। গৃহস্থালী কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের সাথে ঝামেলা এড়িয়ে চলতে হবে। মায়ের সাথে চলতে থাকা সম্পর্কের টানাপোড়ন কাটিয়ে উঠতে পারবেন। স্থাবর সম্পত্তি বা যানবাহন বিক্রয় করার প্রয়োজন হবে। প্রভাবশালী কারো সাহায্য পাবেন।

একই রকমের খবর