প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৯/৩/২০২১

মেষ : আজকের দিনটিতে ব্যবসায় সকালের দিকে ভালো আয় হবে। দুপুরের পর সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায়ীদের পেশাগত ঝুঁকি বাড়তে থাকবে। আর্থিক ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য পাওয়ার আশা রয়েছে। ব্যবসায় নতুন কাজের অর্ডার পেতে পারেন।

বৃষ : আজ পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয়-বিক্রয়ের সুযোগ আসবে। অমিমাংসিত ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হতে পারে। আত্মীয় ও বন্ধুদের সাহায্য লাভের যোগ রয়েছে।

মিথুন : আজ জীবন সঙ্গির সাহায্য পাবেন। দাম্পতিরা কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারদের রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় সমাগমে আনন্দ লাগবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে।

কর্কট : বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ। কোনো ভাই বোনের বিবাহ ভেঙে যেতে পারে। চাকরিজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো নয়। বন্ধুর কাছে অর্থ ধার চাইতে হতে পারে। ঠিকাদারী বাণিজ্যে বকেয়া বিল আদায় হবে না।

সিংহ : আজকের দিনটি ভালো যাবে। সকাল সকালই কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আজ ভালো রোজগারের যোগ। ছোট ভাই বোনের জন্য উপহার ক্রয় করতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে।

কন্যা : আজ বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কমে আসতে পারে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে না। কোনো বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হওয়ার আশঙ্কা। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। প্রেমিকার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য নিতে হতে পারে।

তুলা : দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারী চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। পুরানো প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে।

বৃশ্চিক : আজ ব্যবসায় আশানুরুপ লাভের যোগ কম। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন।সন্তানদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে ব্যবসা ভালো হলেও খরচ বাড়ায় সঞ্চয় কম হবে। সম্পত্তির ব্যাপারে ভাই বোনদের মধ্যে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। বাইরে থেকে কোনও অতিথি আসার যোগ আছে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

ধনু : আজ সঙ্গীর ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও অতিথি আসায় খরচ বৃদ্ধি পেতে পারে।প্রতিবেশীর সঙ্গে ঝামেলা হতে পারে। খরচ বাড়ায় সঞ্চয় খুব একটা বেশি হবে না। শরীর খারাপ থাকায় কাজের জায়গায় ক্ষতি হতে পারে। জমি কেনা-বেচা সংক্রান্ত বিষয়ে আইনি সমস্যা দেখা দিতে পারে।

মকর : আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সাংগঠনিক ও দাতব্য কাজে কিছু বিব্রতকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায়ীরা কোন ঝামেলায় পড়তে পারেন। ব্যবসায়ীক কাজে বিদেশে যাবার সুযোগ আসবে।

কুম্ভ : আজ আর্থিকক্ষেত্রে চাপ থাকবে। বন্ধুদের সঙ্গে অশান্তির কারণে মনে কষ্ট পেতে পারেন। লেখাপড়ার ক্ষেত্রে প্রবল চাপ থাকবে এই সপ্তাহে। দাম্পত্য অশান্তি মিটে যেতে পারে।

মীন : আজ গুরুজনদের শরীর নিয়েও চিন্তা বাড়তে পারে। বাড়তি কাজের জন্য শরীর খারাপ হতে পারে। সম্পত্তি নিয়ে আইনি ঝামেলা হতে পারে। পুরনো কোনও ব্যধি আবার বাড়তে পারে। প্রেমের জন্য এই সপ্তাহ আপনার জন্য খুব একটা শুভ হবে না।

একই রকমের খবর