প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৫/৩/২০২১

মেষ : একটু ছোট স্বাধীনতা আপনার জীবনকে অনেক উপরে নিয়ে যেতে পারে। অন্যের সেবা করার জন্যই যেন আপনার জন্ম, আজ এমনটাই মনে হতে পারে। যারা লেখালেখি করেন তারা আজ নতুন কোনো লেখায় হাত দিতে পারেন, ভবিষ্যতে যা আপনার জন্য অনেক সম্মান বয়ে আনতে পারে। মানসিক শক্তি বাড়ান।

বৃষ : আজ যারা মিডিয়াতে কাজ করছেন তাদের জন্য সময়টি শুভ। সেবামুলক কাজে নিজেকে নিয়োজিত করতে পারেন। মেডিটেশন আপনার জন্য ভালো ফলদায়ক হবে। হঠাৎ করে কেউ কেউ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ।

মিথুন : আজ সাংস্কৃতিকক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তি যোগ শুভ। তবে এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন।

কর্কট : আজ মানুষের সঙ্গে আবেগ সম্বন্ধীয় চলাফেরা ও মেলামেশার দ্বারা মানসিক উন্নতি সাধনের চেষ্টা করুন। বিপদগ্রস্ত স্বজনের সাহায্যে এগিয়ে গেলে ভালো করবেন। প্রেমিকাদের জন্য দিনটি ভালো হলেও প্রেমিকদের জন্য নয়।

সিংহ : কোনও অজ্ঞাত ব্যক্তির উপর বিশ্বাস করবেন না। আজও কাজ পুরো হবে না। খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণে রাখুন। আকস্মিক ব্যয়ের ফলে বাজেট প্রভাবিত হবে। কারোর সঙ্গে অকারণে বিবাদ হতে পারে।

কন্যা : ব্যবসায় উন্নতির সুযোগ রয়েছে। কাজের ক্ষেত্রে যে সমস্যা তৈরি হচ্ছে, তা থেকে সহজেই বেরিয়ে যাবেন। বাসন ব্যবসায়ীদের জন্য সময় ভালো। অন্যের উপকার করার চেষ্টা করুন।

তুলা : ধৈর্য ধরুন। তাড়াহুড়োর ফলে ক্ষতি হতে পারে। আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। সামান্য কথায় বিবাদ হতে পারে। ভাইবোনের সঙ্গে সময় কাটাবেন।

বৃশ্চিক : কর্মক্ষেত্রে আগত সমস্যার সমাধানের জন্য বাস্তু অনুযায়ী পরিবর্তন করুন, লাভ হবে। বিমানযাত্রার সম্ভাবনা রয়েছে। পরমার্থিক কাজে অংশগ্রহণ করবেন। 

ধনু : কর্মস্থলে পদস্থদের কাজে লাগানোর চেষ্টায় সফলতা পেতে পারেন। আজ জমি সংক্রান্ত পুরনো কোনো মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। যেখানেই যান আপনার নিজের মতামত প্রকাশে কোনো দ্বিধা করবেন না।

মকর : আজ শুধু একটি প্রবাদ মনে করিয়ে দিচ্ছি; “ফল ভর্তি গাছ সদাই ঝুঁকে থাকে”। অধীনস্থ কেউ আজ আপনাকে ভুলিয়ে-ভালিয়ে নিজের কাজ আদায় করতে গিয়ে আপনাকে কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে।

কুম্ভ : আজ ইচ্ছা শক্তিকে আরও প্রবল করে অকপটে মানসিক শক্তিকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যান। আজ ব্যবসায়িক কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করার আগে বিশ্বস্ত ও অভিজ্ঞদের মতামত নিতে দ্বিধা করবেন না। বিপরীত লিঙ্গের কারও সহায়তায় পুরনো কোনো জটিলতার অবসান হতে পারে।

মীন : যতটা সম্ভব কাজ এগিয়ে নিয়ে যান। দূরের কোনো ব্যবসায়িক কাজে কারও সঙ্গে টাকা-পয়সা লেনদেনের ব্যাপারে বিশ্বস্ত কাউকে সঙ্গে রাখুন। যাত্রা শুভ।

একই রকমের খবর