প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৩১/৩/২০২১

মেষ : আজ ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

বৃষ : ব্যবসায়ীরা কর্মচারীর থেকে একটু সাবধান থাকুন।যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন।

মিথুন : উচ্চশিক্ষায় সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। পদোন্নতিতে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

কর্কট : নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে।পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার বায়নার ব্যাপারে অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

সিংহ : সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।

কন্যা : স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন।বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে।

তুলা : দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়।

বৃশ্চিক : আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

ধনু : আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন।

মকর : আজ সকাল থেকে শরীরে একটু অলস ভাব থাকতে পারে। ঝামেলায় জড়াতে পারেন। সতর্ক থাকুন। প্রয়োজনা ঝামেলা এড়াতে ব্যক্তিগত কৌশল অবলম্বন করতে পারেন। সপ্তাহের শেষের দিকে সমস্যা কেটে যাবে ও আপনি আত্মবিশ্বাসী বোধ করবেন। ব‌্যবসায়ীদের অধিক বিনিয়োগ সত্ত্বেও লাভবান নাও হতে পারেন।

কুম্ভ : সবকিছু আবার আগের মতো বা আগেরও চেয়েও বেশি সহজ হবে।ব্যবসায় কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ায় আনন্দ। একটু দুষ্টবুদ্ধি বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়বে। একাধিক কাজ বর্তাবে আপনার উপর। পারিবারিক ক্ষেত্রে এই সময় সমস‌্যা ও উদ্বেগ বৃদ্ধি পেলেও নিজের বুদ্ধিমত্তার দ্বারা সমাধান করার চেষ্টা করুন।

মীন : প্রতিটি কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। আপনি যে লক্ষ্যগুলি স্থির করেছেন, সেগুলি কতটা পূর্ণ হয়েছে, কতটা হওয়া বাকি তা দেখার জন্য এটি আদর্শ সময়।ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। আজ খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা হবে। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে।

একই রকমের খবর