Corona Virusজেলা

হোয়াটসঅ্যাপের মাধ্যমে করোনা রোগীর যাবতীয় তথ্য জানবে পরিবার, তথ্য দেবে শিলিগুড়ি পুর নিগম ও স্বাস্থ্য দফতর

শিলিগুড়ি: হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে করোনা আক্রান্ত রোগীদের যাবতীয় তথ্য রোগীর পরিজনদের দেবে শিলিগুড়ি পুরনিগম। এই তথ্য প্রদানে পুরনিগমকে সহায়তা করবে জেলা স্বাস্থ্য দফতর। সোমবার এক সাংবাদিক সম্মেলন করেও এমনটাই জানিয়েছেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব।

শিলিগুড়ির করোনা পরিস্থিতি নিয়ে সোমবার শিলিগুড়ি মৈনাক ট্যুরিস্ট লজে দার্জিলিং জেলা শাসক, পুলিশ কমিশনার, শিলিগুড়ি পুর কমিশনার ও ব্যাবসায়ী সমিতি ও এনজিও দের নিয়ে একটি বৈঠক করেন পর্যটনমন্ত্রী গৌতম দেব।

সম্প্রতি শিলিগুড়ির ১৭ নম্বর ওয়ার্ডের এক করোনা আক্রান্তের মৃত্যুর খবর পরিবারকে না জানিয়ে সৎকার করে দেয় স্বাস্থ্য দফতর। এই ঘটনায় প্রশ্নের মুখে পড়তে হয়েছে জেলা স্বাস্থ্য দফতরকে।

এই প্রসঙ্গে বৈঠক শেষে পর্যটনমন্ত্রী গৌতম দেব বলেন, করোনা নিয়ে রোগী ও রোগীর পরিজনদের সঙ্গে স্বাস্থ্য দফতরের মধ্যে বিভিন্ন সময়ে বিভ্রান্তি তৈরি হচ্ছে। এই বিভ্রান্ত দূর করতে করোনা আক্রান্ত রোগীদের নিয়ে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করা হবে। এর দায়িত্ব নেবে শিলিগুড়ি পুর নিগম। শিলিগুড়ি পুরনিগমকে করোনার যাবতীয় তথ্য প্রদান করবে জেলা স্বাস্থ্যদফতর। এই গ্রুপের মাধ্যমে রোগীর পরিজনেরা যাবতীয় তথ্য জানতে পারবে।

Tags:শিলিগুড়ি, জলপাইগুড়ি, করোনা

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close