Corona Virusরাজ্য

অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ, কোয়রান্টিনে থাকার নির্দেশ রাজ্যের একাধিক বিজেপি সাংসদের

Meeting with Amit Shah, several BJP MPs from the state instructed to stay in quarantine

GNE NEWS DESK: আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহের শারীরিক অসুস্থতার ভিত্তিতে পরীক্ষা করা করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা যায়। আর ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করেছেন বাবুল সুপ্রিয়, জগন্নাথ সরকার-সহ একাধিক মন্ত্রী, সাংসদ। শুক্রবার রাজ্যে বিজেপি কর্মীদের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে অমিত শাহের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কোচবিহার ও বিষ্ণুপুরের সাংসদ।

এদিকে অমিত শাহ করোনা আক্রান্ত বলে জানা গেছে আর এই খবর স্বরাষ্ট্রমন্ত্রী নিজেই টুইট করে জানিয়েছেন। ফলে তাঁদের সংক্রমিত হওয়ার আশঙ্কা থেকেই যাচ্ছে। তবে কেবল বাবুল সুপ্রিয়, নিশীথ প্রামাণিক, সৌমিত্র খাঁ বা জগন্নাথবাবুই নন, বঙ্গ বিজেপির আরও বেশ কয়েকজন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সংস্পর্শে গিয়েছিলেন। এতেই করোনা সংক্রমণের আতঙ্ক জাঁকিয়ে বসেছে বঙ্গ বিজেপির অন্দরে।

প্রসঙ্গত উল্লেখ্য, রবিবার দুপুরে নিজেই টুইট করে করোনা আক্রান্ত হওয়ার খবর দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি লেখেন, “কয়েকদিন ধরে করোনা উপসর্গ দেখা যাচ্ছিল। তাই নিয়ম মেনে করোনা পরীক্ষা করাই। তাতে দেখা যায় আমি করোনা পজিটিভ। শরীর সুস্থই আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হয়েছি।”
Tags:অমিত শাহ কে কোয়ারান্টিনে থাকার নির্দেশ বিজেপি সংসদ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close