Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ২৩/৮/২০২০

Corona update of Jangalmahal 23/8/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৩শে আগস্ট ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৪৮০ জন, সুস্থ হয়ে উঠেছেন ১৯৪ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৫ জন, সুস্থ হয়ে উঠেছেন ১৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০২ জন। তার মধ্যে ১৩৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২২ই আগস্ট।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৮৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১১৯ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩২১৪ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,০২৯ জন। ১১৫৩ জন চিকিৎসাধীন রয়েছেন। ৩২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২২ই আগস্ট।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৯৭১ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৩৭১ জন । ৬০০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২২ই আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৬৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৭৯০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫২৯ জন। ১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ২৬০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২২ই আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel