Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ২৯/৮/২০২০

Corona update of Jangalmahal 29/8/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৯শে আগস্ট ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৪২৬ জন, সুস্থ হয়ে উঠেছেন ১৬৭ জন, মৃত্যু হয়েছে ৫ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৯৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪৪ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪,২২৮ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,৬৫১ জন। ১,৫৩৭ জন চিকিৎসাধীন রয়েছেন। ৪০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৮শে আগস্ট।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭ জন। সুস্থ হয়ে উঠেছেন ৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৩৮ জন। তার মধ্যে ১৯০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৮শে আগস্ট।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৫৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭১ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,৩৯৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৭৭৭ জন। মৃত্যু হয়েছে ১১ জনের। ৬০৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৮শে আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৫৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৬ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১,২৪৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬৯৫ জন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫৫১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৮শে আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel