জঙ্গলমহলের করোনা আপডেট ৩০/৮/২০২০

Corona update of Jangalmahal 30/8/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৩০শে আগস্ট ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩৭৭ জন, সুস্থ হয়ে উঠেছেন ৪০১ জন, মৃত্যু হয়েছে ৬ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৩১ জন, মৃত্যু হয়েছে ৫ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,৪৭১ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৯০৮ জন। মৃত্যু হয়েছে ১৬ জনের। ৫৪৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৯শে আগস্ট।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৯৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৮৫ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪,৪২২ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,৮৩৬ জন। ১,৫৪৫ জন চিকিৎসাধীন রয়েছেন। ৪১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৯শে আগস্ট।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫ জন। সুস্থ হয়ে উঠেছেন ২১ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৫৩ জন। তার মধ্যে ২১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৯শে আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৯১ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৬৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৩৩৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৭৫৯ জন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫৭৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৯শে আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel