একমাস পর ফের খুলল মায়াপুর ইস্কন মন্দির, সমস্ত করোনা সতর্কতা মেনেই মন্দিরে প্রবেশ

Mayapur Iskcon temple reopens after one month, all corona enter the temple following precautions

GNE NEWS DESK: করোনা ভাইরাসের জেরে রাজ্যের সব বড় বড় মন্দির বন্ধ করে দেওয়া হয়েছিল। এখন আস্তে আস্তে সব খুলে দেওয়া হচ্ছে। বন্ধ করার উদ্দেশ্য ছিল একটাই, যাতে সংক্রমণ কে রোখা যায়। আনলক-৪ পর্ব শুরু হয়ে গিয়েছে সেপ্টেম্বর থেকে। মন্দির কর্তৃপক্ষ থেকে জানানো হয়, সমস্ত প্রটোকল মেনে দিনে দুবার এখন থেকে খোলা হবে মন্দির। মন্দির খোলা থাকবে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং বিকেল ৪টে থেকে সন্ধে ৭টা পর্যন্ত।

গত ৯ অগস্ট থেকে বন্ধ হয়ে গিয়েছিল ইস্কন মন্দির (ISKCON Mandir)করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায়। মন্দিরের সমস্ত আবাসিক ভক্তদের মধ্যে অনেকেরই পরীক্ষা করার পর জানা যায় তাদের দেহে করোনা সংক্রমণ (coronavirus) আর কোনোরকম দেরি না করে বন্ধনকরে দেওয়া হয় মন্দির।

তবে এবার আবার আগের মতোই কোভিড প্রটোকল মানতে হবে ভক্তদের। পুজো আর দর্শনের ব্যবস্থা থাকবে সমস্ত রকম স্বাস্থ্যবিধি মেনে। মন্দিরে প্রবেশের সময় করানো হবে থার্মাল স্ক্রিনিং। কমপক্ষে ৬ ফুট দূরত্ব মেনে মন্দিরের ভেটোতে বসার অনুমতি দেওয়া হয়েছে। বেশিক্ষণ বসে থাকা, ধ্যান করা কিংবা শুয়ে প্রণাম করাও যাবে না মন্দির চত্বরে। এর সাথে অবশ্যই মাস্ক পরা বাধ্যতামূলক। স্যানিটাইজার এবং দূরত্ববিধি বজায় রাখতে হবে বলে জানানো হয়েছে। ঢোকার সময় পুণ্যার্থীদের থার্মাল স্ক্রিনিং হবে। হাতে স্যানিটাইজার দেওয়া হবে বলে মন্দির কর্তৃপক্ষ তরফে নির্দেশ জারি করা হয়।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel